সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা

9c81780c-6723-4136-b537-8ce6c1bbf427কুলাউড়া অফিস:
দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক ২য় বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নির্বাচিত হওয়ায় ১৯মে বৃহস্পতিবার রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যশালা অডিটোরিয়ামে জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিকে পুরস্কৃত করা হয়। তারই অংশ হিসেবে ২৮ মে শনিবার সকালে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কার্যালয়ে স্থানীয় ভাবে সদস্যদের মধ্যে সম্মাননা স্বারক বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম। সাধারন সম্পাদক ভাগ্য লাল দের পরিচালনায় বক্তব্য রাখেন কমিটির সহসভাপতি যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস শহীদ খুশি, গোপাল চন্দ্র ধর, সদস্য বীর মুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু, হাজী লাল মিয়া, ইমরুল ইসলাম, প্রতিভা রানী ও সাংবাদিক সাইফুল ইসলাম সুমন।

উক্ত সভায় দুদক থেকে প্রাপ্ত পুরস্কার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সদস্যদের মধ্যে বিতরন করা হয়। এদিকে ১৯ মে ২য় বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নির্বাচিত হওয়ায় জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির তাজুল ইসলাম, আব্দুস শহীদ খুশি, ইমরুল ইসলাম ও সাইফুল ইসলাম সুমনের হাতে ক্রেষ্ট, সনদ পত্র ও পুরস্কার তুলেদেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ্যামিরিটাস অধ্যাপক প্রফেসর ড. আনিসুজ্জামান ও দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

অপর দিকে ২০১৫ সালের ৩০ মার্চ জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম ও সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের হাতে প্রথম বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি পতিরোধ কমিটির পুরস্কার তুলে দেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবদুল-্যাহ আবু সায়ীদ ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এর প্রাক্তন চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: