সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডেথ ওভারে মুস্তাফিজই সেরা, বুঝলেন বোল্ট

full_961442725_1464406841খেলাধুলা ডেস্ক: টানা ১৫টি ম্যাচ বসে ছিলেন বোল্ট। তবে তাকে ধৈয্যশীল বলতেই হবে। মোটেই মন খারাপ করেনি এক সময়ের এই বিশ্বনন্দিত বোলার।

কালকের ম্যাচে মুস্তাফিজ সামান্য আহত হলে একাদশে সুযোগটা পেয়ে যান তিনি। ট্রেন্টের বলের গতি ছিল বেশ ভালোই। নিজস্ব বৃত্তে ভালোই খেলেছেন তিনি। হায়দারাবাদ না হয়ে অন্যকোনো দল হলে হয়তো প্রতিটি ম্যাচেই একাদশে থাকতেন তিনি।

তবে হায়দারাবাদে মুস্তাফিজের কাজটি কিছুতেই করতে পারেনি তিনি। ফাইনালে মুস্তাফিজ ফিট থাকলে মাঠে নামবেন না তিনি। উপেক্ষিত থাকবেন বোল্ট। তবে ক্রিকেট দিয়েই মুস্তাফিজকে সেরার সার্টিফিকেট দিয়েছেন তিনি!

৪ ওভারে বোল্ট দেন ৩৯ রান। ডেথ ওভারে মুস্তাফিজ যেখানে সফল সেখানে ব্যর্থ বোল্ট। এতদিন তাকে বসিয়ে রেখে মুস্তাফিজকে কেন সুযোগ দেয়া হয় সেটাও বুঝেছেন বোল্ট।

মুস্তাফিজের বোলিং দেখে পাল্টে যায় হায়দারাবাদের ভুবির বোলিং অ্যাকশন। ভুবি আইপিএলে সেরা বোলার হওয়ার পথে। এরই মধ্যে ২৩ টি উইকেট নিয়ে সবার শীর্ষে থেকে অধরাই আছেন ভুবেনেশ্বর।

বসে থাকতে থাকতে মুস্তাফিজের কারণে বড় একটি অধ্যায় রপ্ত হয়ে গেছে নিউজিল্যান্ড থেকে আইপিএল খেলতে আসা ট্রেন্ট অ্যালেজান্ডার বোল্টের। সময় সুযোগ পেয়ে জ্বলে উঠতেই চাইবেন এই বোল্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: