সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ ও গুলাগুলিতে পুলিশসহ আহত ১০

2. daily sylhet sanggarsho newsওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ ও বন্দুকের গুলিতে পুলিশ, প্রিজাইডিং অফিসারসহ কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বুধরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণণা শেষে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ব্যালট পেপার ছিনতাই করা নিয়ে চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান ও তৈয়ব মিয়া কামালীর লোকজনের মধ্যে সংঘর্ষ ও বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ৪ পুলিশ সদস্য, ১ সহকারি প্রিজাইডিং অফিসারসহ কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা হয় বলে পুলিশ ও চিকিৎসকরা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী তৈয়ব মিয়া কামালী অভিযোগ করে বলেন, আমার বিজয় ছিনিয়ে নিতে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী আবুল হাসানের লোকজন প্রায় ৮/১০ রাউন্ড বন্দুকের গুলি বর্ষণ করে ত্রাসের সৃষ্টি করে কেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনতাই করতে চেয়েছিল।

এ সময় ছিনতাইকারিদের হামলায় পুলিশ, প্রিজাইডিং অফিসার ও আমার কর্মী-সমর্থকসহ প্রায় ১০ জন আহত হন। এ ব্যাপারে জানতে চাইলে ফোন রিসিভ না করার কারণে অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: