সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রীর সামনেই নেতা-কর্মীদের হাতাহাতি

15 (1)নিউজ ডেস্ক:: বরিশাল নগরীতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সামনেই হাতাহাতিতে লিপ্ত হলেন আওয়ামী লীগের দু’গ্রুপের নেতাকর্মীরা। শনিবার বেলা ১২টার দিকে বরিশাল সার্কিট হাউজে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের প্রশ্নের জবাব দিয়ে ভেতরে প্রবেশ করছিলেন। ঠিক সে সময়েই বরিশাল সদর আসনের সংসদ সদস্য (এমপি) জেবুন্নেছা আফরোজ এবং কেন্দ্রীয় যুবলীগ সদস্য সেরনিয়াবাত সাদিক অব্দুল্লাহর অনুসারীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হয়। এতে সেখানে বিশৃঙ্খলার সৃষ্টি হলে ক্ষুব্ধ হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী নেতাকর্মীদের নিবৃত করতে পুলিশকে নির্দেশ দেন। উদ্ভুত পরিস্থিতিতে এমপি জেবুন্নেছা আফরোজ তার অনুসারীদের নিয়ে সার্কিট হাউজ থেকে বেরিয়ে যান। ফলে সেখানে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পটুয়াখালি প্রতিনিধি জানান, মন্ত্রী বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী দেশ নিয়ে ষড়যন্ত্র করেছেন। কিন্তু কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। একে একে সবাইকেই ধরে ফেলা হচ্ছে।

শনিবার সন্ধ্যায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নবগঠিত মহিপুর থানার আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, উপকূলীয় এলাকার মানুষের জন্য নিরাপত্তা এবং বঙ্গোপসাগরে জলদস্যুতা রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে। যার কারণেই মহিপুর পুলিশ তদন্ত কেন্দ্রকে থানায় উন্নীত করা হয়েছে। তিনি মহিপুর থানার জন্য একটি পুলিশ ভ্যান দেওয়ারও আশ্বাস দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: