সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জের ৬ ইউনিয়নে কে কত ভোট পেয়ে নির্বাচিত হলেন…

12ca718d-c96b-4245-8463-7414c7a54cbbরজত দাস ভুলন, বালাগঞ্জ:
বালাগঞ্জে ৬টি ইউনিয়নে ছোট খাটো বিশৃংখলার ঘটনার ছাড়া শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান ৪ জন ও বিএনপি সমর্থিত ২ জন নির্বাচিত হয়েছেন। রাতে বেসরকারি ভাবে উপজেলা কন্ট্রোল রুম থেকে ঘোষণা করা হয়।

বোয়ালজুড় ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আনহার মিয়া (নৌকা) ৩৬৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ শেখ আলাউদ্দিন রিপন (ধানের শীষ) ১৯০২ ভোট পান,

পশ্চিম গৌরীপুরে আওয়ামী লীগ সমর্থিত আলহাজ্ব আমিরুল ইসলাম মধু (নৌকা) ২০৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (চশমা) মোঃ নাসির উদ্দিন ১৮০৮ ভোট পান।

পূর্ব গৌরীপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত হিমাংশু রঞ্জন দাস (নৌকা) ২১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এম. মুজিবুর রহমান (ধানের শীষ) ২০০৪ ভোট পান।

পূর্ব পৈলনপুরে আওয়ামী লীগ সমর্থিত মোঃ আব্দুল মতিন (নৌকা) ২০৮৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ নজরুল ইসলাম জিতু (ধানের শীষ) ২০১৭ ভোট পান।

বালাগঞ্জ ইউনিয়নে বিএনপি সমর্থিত মোঃ আব্দুল মুনিম (ধানের শীষ) ৪৫৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন (নৌকা) ৩৪৭৩ ভোট পান।

দেওয়ানবাজার ইউনিয়নে বিএনপি সমর্থিত নাজমুল আলম নজম (ধানের শীষ) ৬৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী রাজু মিয়া (মোটর সাইকেল) ৪৫৩৫ ভোট পান।

৫৫টি কেন্দ্রের মধ্যে ২৫টি কেন্দ্র ঝুকিপূর্ণ ছিল। মোট ভোটার ছিল ৭৫ হাজার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: