সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের প্রেমে দুই অস্ট্রেলিয়ান নারী ধারাভাষ্যকার!

mustafiz20160527114509

খেলাধুলা ডেস্ক:
মুস্তাফিজে মন্ত্রমুগ্ধ দুই নারী। ছবিতে মুস্তাফিজের দুই পাশে যে দুইজনকে দেখতে পাচ্ছেন তারাই তারা। এদের মধ্যে মুস্তাফিজকে কোন নারী বেশি ভালোবাসেন? এটি জানার পর অবাক হবেন আপনি।

অস্ট্রেলিয়ার ২ নারী ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে তাদের হৃদয়ে ঠাঁই দিয়েছেন। দুই জনের মতেই এবারের আইপিএলে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন মুস্তাফিজ।

অসি নারী ক্রিকেটার মেল জোনস এবং লিসা স্টালেকার মুগ্ধ মুস্তাফিজের ক্রিকেট দেখে। ধারাভাষ্যকার হিসেবেও সাফল্য পাচ্ছেন এই ২ ক্রিকেটার। এবার উপমায় ভাসানোর জন্য পেয়েছেন মুস্তাফিজকে। মুস্তাফিজকে নিয়েই এই দুই নারী ক্রিকেটারের নানা গল্প। মেল জোনস এবং লিসা স্টালেকা নিজেদের মত করে সেরা একাদশ সাজিয়েছেন।

আইপিএলের পারফর্মের দিকে দৃষ্টি দিয়ে সাজানো হয় এই একাদশ। তবে কোনো প্রেমের প্রস্তাব দেননি তারা। মুস্তাফিজকে বেশি ভালোবাসেন খানিকটা কালো চেহারার মেল জোনস। ছবিতে মুস্তাফিজের ডান দিকে রয়েছেন জোনস।

মূল একাদশের সেরা বোলিং আইকন হিসেবে মুস্তাফিজকে নিয়েছেন তিনি। অন্যদিকে একাদশে রাখলেও এতটা মর্যাদা সুস্তাফিজকে দিতে পারেননি সুন্দরি লিসা।
মেল জোনস তার একাদশে মুস্তাফিজকে রাখার বিষয়ে বলেন, এবারের আইপিএলে সবচেয়ে বেশি উত্তেজনা সৃষ্টি করেছেন মুস্তাফিজ। মুস্তাফিজ অসাধারণ ইয়র্কার দিয়ে ব্যাটসম্যানদের ফাঁদে ফেলেন বলে ব্যাখ্যা করেন অস্ট্রেলিয়ার সুন্দরী মেল জোনস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: