সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শতভাগ ফলাফল অর্জনের লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে সিলেট শিক্ষাবোর্ড —চেয়ারম্যান গোলাম কিবরিয়া

c3ed3f8e-fa83-41e1-9afc-0a23fe93a14eবড়লেখা প্রতিনিধি:
সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া তাপাদার বলেছেন, শতকরা ৯০ ভাগ শিক্ষক কারিকুলাম না বোঝার কারণে শিক্ষার্থীরা সঠিক পাঠ গ্রহণ ও কাক্সিক্ষত ফলাফল অর্জন থেকে বঞ্চিত হচ্ছে। বর্তমানে যে ফলাফল অর্জিত হচ্ছে, তা শিক্ষকদের বিশেষ প্রশিক্ষণের মাধ্যমেই অর্জিত হচ্ছে।

আগামী ১-২ বছরের মধ্যে সিলেট শিক্ষা বোর্ড শতভাগ ফলাফল অর্জন করবে। তিনি শনিবার (২৮ মে) মৌলভীবাজারের বড়লেখার রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুলের এবারের পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ-প্লাসসহ বিভিন্ন গ্রেডে উত্তীর্ণ ১৩১ জন কৃতি শিক্ষর্থীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক ইকবাল আহমদ। স্কুল পরিচালনা কমিটির সভাপতি নগেন্দ্র চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এবং অভিভাবক বর্ণি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন ও শিক্ষক বিজয় ভূষণ দাসের যৌথ উপস্থাপনায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ শিক্ষানুরাগী আনোয়রুল আলম চৌধুরী, নায়েম’র উপ-পরিচালক স্বপন চন্দ্র দেবনাথ, ডিএইচএল এক্সপ্রেসের পরিচালক (ফাইনেন্স) আবু নইম মো: কাশেম চৌধুরী, বড়লেখা পৌরসভার মেয়র কামরান চৌধুরী, অভিভাবক সাংবাদিক লিটন শরীফ, প্রভাষক মোশারফ হোসেন সবুজ, পল্লী বিদ্যুতের ডিজিএম নীলমাধব বণিক, স্কুলের সিনিয়র শিক্ষক প্রাণকৃষ্ণ আচার্য্য, কৃপেশ চন্দ্র দেবনাথ, বদরুল ইসলাম, বাবুল চন্দ্র দাস। সংবর্ধিত কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখে সারিয়া আবেদীন ইতু, আফরোজা জাহান সোনালী, নিশাত তাসনীম সোবহা, তাহমীম আহমদ তামীম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: