সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ধ্যায় উড়বে ক্ষতিগ্রস্ত ওমান এয়ারের ফ্লাইটটি

oman-air20160528095013 (1)নিউজ ডেস্ক:
ক্ষতিগ্রস্ত ওমান এয়ারের এয়ারবাসটি অবশেষে মেরামত করা হয়েছে। রিপ্লেসমেন্ট নয়, আপাতত ছিদ্র বন্ধ করে চলাচলের উপযোগী করা হয়েছে। শনিবার সন্ধ্যায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লিটে ফ্লাইটটি ফিরে যাবে এবং যাত্রী নিয়ে মাসকাটের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে।

বুধবার বিকেলে ওমানগামী ওই ফাইটটি ছেড়ে যাওয়ার সময় হঠাৎ প্রচণ্ড বেগে ঝড় শুরু হয়। এসময় ৫ নম্বর বোর্ডিং ব্রিজে অবস্থান করার সময় রানওয়েতে অবস্থান করা অপর একটি বিমানের কনটেইনার (চাকা লাগানো) আছড়ে পড়ে ওমানগামী ওই ফাইটটির ওপর। ওই সময় ২০০ যাত্রী বিমানের ভেতরেই অবস্থান করছিলেন। পরে প্রকৌশলীরা বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত অনেক চেষ্টা করেও কূলকিনারা করতে পারেননি। পরে ওই ফ্লাইটের যাত্রীদের পাঠানো হয় একটি হোটেলে।

এ বিষয়ে শনিবার দুপুরে ওমান এয়ারের বাংলাদেশস্থ কান্ট্রি ম্যানেজার খন্দকার এ. কবির বলেন, কনটেইনারের আঘাতে ছিদ্র হয়েছে কিন্ত অতটা ক্ষতি হয়নি। এয়ার বাসের প্রকৌশলীদের সহায়তায় সমস্যাটি অল্প সময়ের মধ্যে সমাধান সম্ভব হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর যাত্রীদের ৯ ঘণ্টা বিমানবন্দরে বসিয়ে রাখা হয়। পরিস্থিতি জটিল দেখে শেষ পর্যন্ত যাত্রীদের রাত সোয়া ১২টায় হোটেলে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। পরে ওমান এয়ারের চট্টগ্রামের সিডিউল ফ্লাইটে অপেক্ষমান যাত্রীদের পাঠানো হয়।

উল্লেখ্য, ঢাকা থেকে প্রতিদিন ওমান এয়ারের একটি করে ফ্লাইট পরিচালিত হয়। বর্তমানে ওমান এয়ারের বহরে রয়েছে মোট ৫০টি উড়োজাহাজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: