সর্বশেষ আপডেট : ৪ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাইনালে খেলবেন মুস্তাফিজ

143415_1খেলাধুলা ডেস্ক:: শুক্রবার রাতে গুজরাট লায়ন্সকে হারিয়ে ফাইনালে উঠেছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দারাবাদ। ইনজুরির কারণে সেমি ফাইনালে খেলতে না পারলেও এবার সব সামলিয়ে মুস্তাফিজ এখন সুস্থ। তাই আইপিএলের ফাইনাল ম্যাচে তাকে মাঠে দেখা যেতে পারে। এমনটিই জানিয়েছেন দলটির অধিনায়ক।

মুস্তাফিজ যদি ঠিকই মাঠে নামেন সে জন্য অবশ্য গেইল, বিরাট-ডিভিলির্য়াসদের নিতে হবে আলাদা পরিকল্পনা। কাটার মুস্তাফিজের বোলিং বলে কথা।

২৯ মে রবিবার আইপিএলের নতুন চ্যাম্পিয়ন দেখবে ক্রিকেট বিশ্ব। নবম আসরের শিরোপা নির্ধারণী ম্যাচে স্বাগতিক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এবারের আসরে আরসিবির সাথে প্রথম পর্বে দু‘বার দেখায় দারুণ বল করেছেন মুস্তাফিজ। দুইবারের দেখায় ১টি সানরাইজার্স ও অপরটি বেঙ্গালরু জেতে। দুই ম্যাচে তিন উইকেট নেয় মু্স্তাফিজ এবং বেশ ইকোনোমি বোলিং করেন।

দ্বিতীয় প্লে-অফে ইনজুরির কারণে গুজরাট লায়ন্সের বিপক্ষে দলে ছিলেন না কাটার মাস্টার মুস্তাফিজ। তবে ওয়ার্নারের ব্যাটের উপর ভর করে ফাইনালে ঠিকই জায়গা করে নিয়েছে মুস্তাফিজের দল। আর ফাইনালে দলের হয়ে মাঠে নামবেন এই কাটার মাস্টার। এমনটাই জানালেন দলের অধিনায়ক।

হায়দরাবাদ অধিনায়ক বলেন, অনুশীলনের সময় সামান্য হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় আমরা মুস্তাফিজকে নিয়ে ঝুকি নেইনি। তবে পুরোপুরি সুস্থ হয়েই ফাইনালে আবারো মাঠে নামবেন ফিজ এমনটা আশা মুস্তাফিজের।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: