সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি কখনোই কাউকে কান ধরে উঠবস করাইনি

2016_05_27_20_00_13_UjfNEDrWuerHg1xcSdYIGB8FGyptes_originalনিউজ ডেস্ক :: কখনো কোথাও কাউকে কান ধরে উঠবস করাননি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আর সে বিষয়ে কোনো প্রমাণ নেই বলেও জোড় গলায় বললেন মন্ত্রী।

শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের নগপাড়া এলাকায় বিআরটিসি বাস ডিপো পরিদর্শনে এসে এমপি সেলিম ওসমানের মন্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।

নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে স্থানীয় সাংসদ সেলিম ওসমানের নির্দেশে কান ধরে উঠবস করানো প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘শ্যামল কান্তি যদি নাস্তিকও হয় তবুও তাকে কান ধরে উঠবস করানোটা আইনসিদ্ধ নয়। এটা একেবারে সামন্তবাদী ব্যবস্থার মতো। এ বিষয়ে শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যবস্থা নিয়েছেন।’

তিনি বলেন, ‘আমি জেনারেল একটা কমেন্ট করেছি, আমাদের দেশের রাজনৈতিক, জনপ্রতিনিধিদের মনে রাখা উচিত, আমাদের পাঁচ বছরের অনেক অর্জনও ৫ মিনিটে শেষ হয়ে যেতে পারে খারাপ আচরণের জন্য। আমি এর বাইরে কোনো কথা বলিনি। কে কী বলল এটা আমার বিষয় না। আমার বিষয় হলো, আমি সঠিক বিষয় বলেছি কি না।’

যদিও গত বছরের ৮ আগস্ট ‘রোড সেফটি প্রোগ্রাম’ এ সড়কের নিরাপত্তা পরিদর্শনের জন্য আইন ভাঙার অভিযোগে এক সিএনজি অটোরিকশা চালককে মন্ত্রী ওবায়দুল কাদেরের সামনেই কান ধরে উঠবস করানোর দৃশ্য দেখা গেছে। এছাড়া মোটরসাইকেল থামিয়ে শার্টের বোতাম লাগিয়ে দেয়া, কাউকে রাস্তায় শাসানোর মতো ঘটনাও ঘটেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: