সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে বৃষ্টি বিড়ম্বনায় ৬ ইউপিতে ভোটগ্রহণ চলছে

downloadজগন্নাথপুর সংবাদদাতা::পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জগন্নাথপুরে আজ শনিবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়েছে।সকালের দিকে বৃষ্টি থাকায় ভোটাররা পড়েন বিড়ম্বনায় তাই ভোট কেন্দ্রে আসতে সমস্যা সম্মুখিন হচ্ছেন,তবে এসবের মধ্যেই চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ।

এর আগে শুক্রবার ভোটগ্রহণ কর্মকর্তারা কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দিয়েছেন ব্যালট পেপার, বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম।

এছাড়াও প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় ৮টি ইউনিয়নের মধ্যে ৩ নং মিরপুর ও ৬ নং রানীগঞ্জ স্থগিত থাকায় ৬টিতে নির্বাচন হচ্ছে। শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

এবারের নির্বাচনে ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩২ জন, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পদে ৬০ জন ও সাধারণ ওয়ার্ডের পুরুষ সদস্য পদে ২২৭ জনসহ মোট ৩৬০ জন প্রার্থী অংশগ্রহণ করেছেন। উপজেলার ৬ টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৬৪ টি থাকলেও ৩১ টি রয়েছে অধিক ঝুঁকিপূর্ণ। এসব ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো হচ্ছে, ১ নং কলকলিয়া ইউনিয়নে দুইটি, ২নং পাটলী ইউনিয়নে তিনটি, ৫নং চিলাউড়া-হলদিপুর ইউনিয়নে ৯টি, ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে ৬টি, ৮নংআশারকান্দি ইউনিয়নে ৫টি এবং ৯নং পাইলগাঁও ইউনিয়নে ৬টি রয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে প্রশাসনের বিশেষ নজরদারি থাকবে আর এসব ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ রাড়তি নিরাপত্তার চাঁদরে রাখা হয়েছে বলে জানান, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ হুমায়ুন কবির।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: