সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেত্রী আঙুরলতা এখন ভারতের এমএলএ

full_1626704890_1464408043বিনোদন ডেস্ক :: সম্প্রতি অনুষ্ঠিত ভারতের বিধানসভা নির্বাচনে আসামের একটি অঞ্চলে এমএলএ হিসেবে নির্বাচিত হয়েছেন সাবেক অভিনেত্রী আঙুরলতা ডেকা। আসামের বাতাদ্রোবা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসেবে জিতেছেন তিনি।

তিনি যে কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন সেটি ছিল মুসলিম অধুষ্যিত এলাকা। কিন্তু এখানের বেশির ভাগ অধিবাসী বাংলাদেশ থেকে যাওয়া মাইগ্রেন্ট। তাই সেখানে বিজেপির জয় নিয়ে অনেকেই সন্দিহান ছিলেন। কিন্তু প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে প্রায় ছয় হাজার ভোটে হারিয়ে জয়ী হয়েছেন আঙুরলতা।

বিজয়ী হওয়ার পর থেকেই আলোচনায় তিনি। তার সাহসী অভিনয়, আবেদনময়ী রূপ এবং সৌন্দর্য সবকিছু মিলিয়ে বলা হচ্ছে তিনিই ভারতের সবচেয়ে আবেদনময়ী এমএলএ।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এখন প্রধান আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন তিনি। তার আবেদনময়ী ছবিগুলো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। অনেকেই তার সৌন্দর্য নিয়ে মন্তব্য করছেন। এদের মধ্যে রয়েছেন খ্যাতিমান পরিচালক রাম গোপাল ভার্মাও।

তবে সুন্দরী এমএলএ তকমা নিয়ে চলতে চান না তিনি। চান মানুষের জন্য কাজ করতে। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, অভিনত্রেী হিসেবে তিনি মানুষের সান্নিধ্যে যাওয়ার সুযোগ পেয়েছেন ঠিকই কিন্তু একজন রাজনীতিক হিসেবে বিশ্বের মানুষের কাছে প্রমাণ করতে চান একজন নারীও সমাজের ইতিবাচক পরিবর্তন আনতে সক্ষম। আঙুরলতা ব্যক্তিগতভাবে নরেন্দ্র মোদির ভক্ত। তিনি দায়িত্ব যথাযথভাবে পালন করতে চান।

আঙুরলতার জন্ম আসামের নলবাড়িতে। পড়াশোনা করেছেন গুয়াহাটি বিশ্ববিদ্যালয় থেকে। তিনি ২০১৫ সালের ডিসেম্বরে বিজেপিতে যোগ দেন। স্বামীর নাম আকাশদ্বীপ ডেকা।

আঙুরলতা অভিনীত সিনেমাগুলো হলো ‘জুন্দা ইমন গুন্ডা’, ‘বাকোর পুতেক’, ‘সূর্যাস্ত’, ‘হিয়া দিবা কাক’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: