সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপুই মাহির প্রথম স্বামী নয়!

full_1025336019_1464404676বিনোদন ডেস্ক: গত ১২মে পারিবারিকভাবে সিলেটের পারভেজ মাহমুদ অপুর সাথে মাহির বাগদান সম্পন্ন হয়।

হয়তো মাহির হাতে বিয়ের মেহেদীর আলপনা এখনো সতেজই রয়েছে। বিয়ের সেই ঘোর না কাটতেই শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মাহির পুরনো বিয়ের ছবি প্রকাশ হয়েছে।

একটি জাতীয় পত্রিকার বিনোদন সাংবাদিক তার ফেসবুকে ছবিগুলো প্রকাশের পর এ নিয়ে রীতিমত ভাইরাল সৃষ্টি হয়েছে। নিশ্চিত না হলেও ধারণা করা যাচ্ছে ছবিগুলো কয়েক বছর আগের। তবে আসলেই মাহি আগে বিয়ে করেছিলেন কিনা তা নিয়ে রয়েছে যথেষ্ঠ সংশয়।

ছবিগুলোতে দেখা যাচ্ছে বধু বেশে রয়েছেন মাহি। সঙ্গে রয়েছেন মাহির বহুল আলোচিত এবং কথিত সেই ‘দাঁত বাকা কালো ছেলে’। যার নাম শাওন বাড়ি ময়মনসিংহে।

এবার নতুন করে গুঞ্জন রটেছে এটাই মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি! ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধুসাজে আছেন মাহি। পাশে তার কথিত স্বামী শাওনকেও দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তারা দুজনেই গলায় মালা পরে বসে আছেন।

এদিকে গত ২৫ মে মাহি যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল বিদ্যায় পড়ালেখা শেষ করা আসা পারভেজ মাহমুদ অপুর সাথে সাতপাকে বাঁধা পরেছেন। অপু বর্তমানে সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসায় দেখাশোনা করছেন। এছাড়া ২৫ মে সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি রেস্তোঁরায় স্বামীকে নিয়ে বিবাহোত্তর সংবাদ সম্মেলন করেছেন মাহি।

এ বিষয়ে ধোঁয়াশা কাটাতে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয় মাহির মোবাইলে। কিন্তু তার তা বন্ধ পাওয়া যায়। এদিকে চলচ্চিত্রপাড়ার মানুষ এবং মাহি ভক্তদের প্রত্যাশা মাহি যেন এ বিষয়ে সঠিক উত্তর দিয়ে এই ধুম্রজাল কাটিয়ে ফেলেন। অন্যথায় বিভ্রান্ত বাড়তেই থাকবে।

সূত্র: জাগো নিউজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: