সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপ্লুত প্রিয়াংকা

1454399835বিনোদন ডেস্ক:
হলিউড ছবি ‘বেওয়াচ’ ও মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ এ দুইয়ের ব্যস্ততা শেষ করেছেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। সমপ্রতি এ দুই কাজ শেষ করার পরও সপ্তাহ খানেকের মতো আমেরিকায় কাটান তিনি। তবে বিদেশের মাটিতে আর ভালো লাগছিল না প্রিয়াংকার। তাই ছুটি নিয়েই চলে এলেন আপন ভূমিতে। বৃহস্পতিবার মুম্বই ফিরেছেন এ বলিউড তারকা।

বিমানবন্দর থেকে পরিবারের সদস্যদের সঙ্গে সোজা নিজ বাড়িতে এসেছেন প্রিয়াংকা। সংবাদমাধ্যম স্পটবয় এমন খবরই প্রকাশ করেছে। বাড়ি ফিরেই সবার সঙ্গে অন্যরকম এক আবেগী মুহূর্ত কাটে প্রিয়াংকার। সংবাদ মাধ্যমটিতে প্রকাশ হওয়া বেশকিছু ছবি এমনটাই বলছে। বহুদিন পরিবার থেকে দূরে প্রিয়াংকা। মার্কিন মুলুকে কাজ করলেও মন পড়ে থাকতো আপনজনদের কাছেই। তাইতো ্‌পরিবারের মানুষগুলোকে কাছে পেয়ে এতটা উচ্ছ্বসিত ও আপ্লুত প্রিয়াংকা।

তবে প্রিয়াংকা এ ছুটি খুব বেশি দিনের নয়। মাত্র দুই সপ্তাহ পরই ফিরে যাবেন আমেরিকায়। কোয়ান্টিকোর কাজ শেষ হলেও কথা দিয়ে এসেছেন এর সিক্যুয়ালেও অভিনয় করবেন প্রিয়াংকা। ‘কোয়ান্টিকো টু’-এর শুটিং শুরু হবে আগামী মাসেই। তাই গুনে গুনে ১৪ দিন ছুটি কাটিয়ে প্রিয়াংকাকে আবার ফিরে যেতে হবে মার্কিন মুলুকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: