সর্বশেষ আপডেট : ১ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীর ৫ ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

8c169c7e-cfb7-48a5-b39e-20d3e05f5497কুলাউড়া অফিস::
মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫ ইউনিয়ন পরিষদের ২০১৬-১৭ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন বাজেট ঘোষণা করা হয়েছে।

২৬ মে বৃহস্পতিবার জায়ফরনগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান মাছুম রেজা। বাজেটে অর্থপ্রাপ্তি সাপেক্ষে মোট আয় ১ কোটি ৫৭ লাখ ২৬ হাজার ৩০৪ টাকা, ব্যয় ১ কোটি ৫৪ লাখ ৯৯ হাজার ৪২৪ টাকা এবং উদ্ধৃত ২ লাখ ২৬ হাজার ৮৮০ টাকা।

পশ্চিমজুড়ী ইউনিয়নে বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস। এতে মোট আয় ধরা হয়েছে ১ কোটি ৩৫ লাখ ১৬ হাজার ৪৬৮ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২৬ লাখ ৫৬ হাজার ৪৪০ টাকা। উদ্ধৃত ধরা হয়েছে ৮ লাখ ৬০ হাহার ০২৮ টাকা।

গোয়ালবাড়ি ইউনিয়নে বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমদ লেমন। এতে মোট আয় ধরা হয়েছে ১ কোটি ৩১ লাখ ০৬ হাজার ২৮৪ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ৮৮০ টাকা। উদ্ধৃত ধরা হয়েছে ১ লাখ ১২ হাজার ৪০৪ টাকা।

জনগণের কোনো ধরনের সেবার মূল্যবৃদ্ধি না করেই পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ। বাজেটে মোট আয় ১ লাখ ১৪ হাজার ২৭ হাজার ৭০৭ টাকা। মোট ব্যয় ১ কোটি ১৩ লাখ ৮৬ হাজার ৩০০ টাকা ধরে উদ্ধৃত ধরা হয়েছে ৪১ হাজার ৪০৭ টাকা।

সাগরনাল ইউনিয়নে বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী। বাজেটে মোট আয় ধরা হয়েছে ১ কোটি ২৬ লাখ ৭৪ হাজার ১৮৫ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২৬ লাখ ৬৩ হাজার ৬২৪ টাকা। উদ্ধৃত ধরা হয়েছে ১০ হাজার ৫৬১ টাকা। ইউপি চেয়ারম্যানরা বাজেট বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন।

বাজেট ঘোষণাকালে অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের বিভিন্নস্তরের কর্মকর্তা, ইউপি সদস্য, সচিব, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: