সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের নামে টয়লেটের নাম রাখায় আনন্দিত ঋষি কাপুর

1464350499বিনোদন ডেস্ক : এই তো কয়েকদিন আগে গান্ধী পরিবারকে কিছুটা আক্রমন করে একটি ট্যুইট করেছিলেন ঋষি কাপুর। এর জেরে এই অভিনেতার নামে ভারতের এলাহাবাদের এক পাবলিক টয়লেটের নামকরণ করেন কংগ্রেস বিক্ষুব্ধ কর্মীরা। তবে এতে অখুশি নন ঋষি।

জানা গেছে, এলাহাবাদের শিবাজী পার্ক অঞ্চলে মঙ্গলবার একটা সুলভ শৌচালয়ের বাইরে অভিনেতা ঋষি কাপুরের একটা বড় পোস্টার আটকে দেন কয়েকজন কংগ্রেস কর্মী। এরপর

ওই পাবলিক টয়লেটের নামকরণ করেন ওই অভিনেতার নামে। শুধু তাই নয়; ওই কংগ্রেস কর্মীরা এলাহাবাদের বাসিন্দাদের বেশি করে ওই শৌচালয় ব্যবহার করার আহ্বানও জানান।

এ প্রসঙ্গে ঋষি জানিয়েছেন, ‘আমি আনন্দিত‚ অন্তত আমি কারো কাজে আসলাম। এই ব্যক্তিরা (কংগ্রেস কর্মীরা) তো কোনদিন কারো কোনো কাজে লাগবে না। একটা সুলভ শৌচালয় আমার নামে রাখা হলো বলে আমি গর্বিত। কারণ এটা আমাদের প্রধানমন্ত্রীর পছন্দের প্রোজেক্ট।’

উল্লেখ্য, গত সপ্তাহে ঋষি কাপুর বেশ কিছু টুইট করে প্রশ্ন তোলেন‚ কেন রাস্তা‚ বহুতল‚ বা সবকিছুর নামকরণ হবে গান্ধী পরিবারের সদস্যদের নামে? তিনি আরও প্রশ্ন তোলেন, কেন কোনো জিনিসের নামকরণের সময় আগে উঠে আসে ইন্দিরা গান্ধী বা রাজীব গান্ধীর নাম? কেন ফিল্মি দুনিয়া বা অন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম ভাবা হয় না?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: