সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া উপজেলা পরিষদের ২ কোটি ১০ লাখ টাকার বাজেট ঘোষণা

e9c7accc-2285-485f-bda3-09b78cc2013cকুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলা পরিষদের উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা সংক্রান্ত বিষয়ে সাংবাদিক ও সুশিল সমাজের সাথে এক মতবিনিময় সভা এবং কুলাউড়া উপজেলা পরিষদের ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা ২৬মে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌরমেয়র শফি আলম ইউনুছ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, জাসদ সভাপতি মইনুল ইসলাম শামীম, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা শহরের বিরাজমান যানজট, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থা, পৌর আবর্জনা, ফুটপাতসহ জনদুর্ভোগের বিভিন্ন সমস্যা নিয়ে মতবিনিময়ে সমস্যার নিরসনকল্পে সবাইকে সচেতনতা সৃষ্টি করে এসব সমস্যা নিরসনে পরিকল্পনা গ্রহনের আহ্বান জানানো হয়।

এছাড়া সভায় উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম উপজেলার বাসা-বাড়ী, জনমিলন কেন্দ্র ভাড়া, হাট-বাজার, ভুমি হস্তান্তর ও ভুমি উন্নয়ন কর থেকে আয় ২ কোটি ১০ লাখ টাকা এবং ব্যয় ২ কোটি ১০ লাখ টাকার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট পেশ করেন। সভায় বিভিন্ন সরকারী কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: