সর্বশেষ আপডেট : ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গরমে অতিষ্ঠ তাই সূর্যের নামে মামলা

1464316773নিউজ ডেস্ক : প্রচণ্ড গরম রক্ষা পেতে সূর্যের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছেন ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের এক বাসিন্দা। শিবপাল সিং নামের এক ওই ব্যক্তি এই আজব মামলা করেছেন রাজ্যের শাজাপুর থানায়। তিনি ভারতীয় দণ্ডবিধির ১৯৭৩ সালের ১৫৪ ধারায় সূর্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন।

মধ্যপ্রদেশ রাজ্যে গত কিছুদিন ধরেই তাপমাত্রার পারদ কিছুতেই চল্লিশের নিচে নামছে না। যার ফলে সাধারণ মানুষের এখন ঘরবন্দি অবস্থা। অসহ্য গরমের দাপটে ঘরের বাইরে বের হতে পারছেন না প্রায় কেউই। কাজকর্ম লাটে ওঠার জোগাড় হয়েছে। ফলে এই অসহ্য গরমের যাবতীয় দায়ভার যে সূর্যের, তা এককথায় মেনে নিয়েছেন প্রত্যেকেই। আর সেই দায়ভার যাতে সূর্য কোনোভাবেই এড়াতে না পারে সেই কারণেই সটান থানায় হাজির হয়ে সূর্যের বিরুদ্ধে অভিযোগ করেছেন শিবপাল সিং।

এদিকে, অদ্ভুত এই অভিযোগ পেয়ে তো রীতিমতো চোখ কপালে ওঠার উপক্রম শাজাপুর থানার পুলিশ কর্মকর্তাদের। সচরাচর এ ধরনের অভিযোগ কোথাও কখনো বাস্তবে হয়েছে বলে শোনেননি তারা। ফলে শিবপাল সিংয়ের এমন অভিযোগ পেয়ে তো মহা ঝামেলায় পড়েছেন।

এ ব্যাপারে মধ্যপ্রদেশের শাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেন্দ্র ভার্মা জানিয়েছেন, শিবপাল সিং নামের এক ব্যক্তি সূর্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তবে এই মামলার পুরোটাই যেহেতু প্রকৃতিবিষয়ক, তাই এই অভিযোগ নিয়ে কোনো তদন্ত করা বা ব্যবস্থা নেওয়া কোনোভাবেই সম্ভব নয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: