সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংযুক্ত আরব আমিরাতের আজমান আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

6420bd9e-78cf-4cc5-aebb-029bcfa19fadসংযুক্ত আরব আমিরাত থেকে নিজস্ব সংবাদদাতা:
সংযুক্ত আরব আমিরাতের আজমান আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলন সম্প্রতি অনুষ্টিত হয়েছে। সংগঠনের বিদায়ী সভাপতি এম, জহির উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম রাসেলের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক ও ডুয়েট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন।

প্রধান বক্তা ছিলেন আবুধাবী আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাজী মনির, সম্মেলনের উদ্ভোধক ছিলেন ইউএই আওয়ামীলীগের সদস্য সচিব প্রকৌশলী এস, এম, মহিউদ্দীন ইকবাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে ইউএই আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলী হাসান ভূইয়া, ইকবাল বকুল, ইউএই সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক ও মাইটিভির ইউএই প্রতিনিধি সিরাজুল হক, আবুধাবি আওয়ামীলীগের সভাপতি হাবিবুল হক হাবিব, আলআইন মহানগর আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, আল আইন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও রাশীদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আনু, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী, শারজাহ্ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বছন মিয়া তালুকদার, আজমান আওয়ামীলীগের উপদেষ্টা এম আব্দুল্লাহ।

6ad13ae1-453b-4134-8510-0a51bd92c9efউক্ত সম্মেলনে বক্তব্য রাখেন, আলআইন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মাহবুবুল আলম, মাসুক আহমেদ রুমেল, সারওয়ার উদ্দীন মুহুরী, ওয়াহেবুল মোস্তফা চৌধুরী, কাজী আনোয়ার হোসেন, মোহাম্মদ নুর হোসেন, নাজমুল ইসলাম, সাদিকুর রহমান সুনু ও নবগঠিত কমিঠির সভাপতি এম বখতিয়ার হোসেন।

অনুষ্টানের প্রধান অতিথি প্রকৌশলী মনোয়ার হোসেন আজমান আওয়ামীলীগের আগামী দুই বৎসরের জন্য এম, বখতিয়ার হোসেনকে সভাপতি, এম রাসেল আহমেদকে সাধারন সম্পাদক ও জাফর ইকবালকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়। আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিঠি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। অনুষ্টানে ইসরায়েলের সাথে বিএনপি নেতা আসলামের গোপনে সম্পর্ক ও কালোচুক্তি করার জন্য তিব্র নিন্দা ও ঘৃনা প্রদর্শন করা হয় এবং এর জন্য বিএনপিকে মুসলমান জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবী জানানো হয়।

সভা শেষে আজমান আওয়ামীলীগের নবগঠিত কুমুটর সভাপতি এম, বখতিয়ার হোসেনকে, সাধারন সম্পাদক এম রাসেল আহমেদ ও সাংগঠনিক সম্পাদক জাফর ইকবালকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান আলআইন মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: