সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহির বিয়ে নিয়ে যা বললেন বাপ্পি

2বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা মাহির বিয়ে সম্পর্কে বাপ্পি বলেন,‘শুভেচ্ছা মাহির জন্য। তবে আমি খুশি হবো যেভাবে ও সম্মানের সঙ্গে বিয়ে করেছে। সেভাবে যাতে ফিল্মে ওর যে সম্মান সেটাও রক্ষা করে। মাহি বর্তমানে প্রতিষ্ঠিত একজন নায়িকা। এখন স্বামী-সংসারের প্রতি তার যেমন দায়িত্ব, তেমনি ফিল্মের প্রতিও তার দায়িত্ব অগাধ। তাই পরিবারকে যেমন সে প্রাধাণ্য দেবে, সমানভাবে যাতে চলচ্চিত্রটাকেও প্রাধাণ্য দেয়’।

ঢাকাই চলচ্চিত্রে ডিজিটালের হাওয়া লাগার শুরুতে অভিষেক হয় নতুন জুটি বাপ্পি-মাহির।

২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মধ্য দিয়ে তাদের বড় পর্দায় অভিষেক হয়। এখন পর্যন্ত মাহি ১৭টি ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে ৮টিতেই মাহির সহশিল্পী ছিলেন বাপ্পি। কিন্তু সবাইকে না জানিয়ে হুট করে বিয়ের পিঁড়িতে বসলেন মাহি। মাহির প্রথম নায়ক বাপ্পি মাহিকে জানালেন শুভকামনা।

বাপ্পি-মাহি দুজন দুজনের খুব ভালো বন্ধু। কিন্তু মাহির বিয়ের খবরটা বাপ্পি নাকি আগে থেকে জানতেন না। বিয়ের খবরটা শুনে তিনি বেশ অবাকই হয়েছেন। ‘মাহির সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। আমরা দুজন দুজনের অনেক ভালো বন্ধু। খুব ঘনিষ্ঠ বন্ধুও বলতে পারেন। সবসময়ই আমাদের মধ্যে যোগাযোগ থাকে। কিন্তু ওর বিয়ের ব্যাপারটা আমি আগে থেকে জানতাম না। এটা ওর সারপ্রাইজ ছিল। আর আসলেই আমি সারপ্রাইজড হয়েছি’, বললেন বাপ্পি।

বাপ্পি মনে করেন, বিয়ের কারণে মাহির সঙ্গে তার সম্পর্কে কোনো পরিবর্তন আসবে না। তারা আগে যেমন বন্ধু ছিলেন, এখনো তেমনই বন্ধু আছেন। ছবিতেও আগের মতোই কাজ করবেন।

‘আজ সকালেও (বৃহস্পতিবার) মাহির সঙ্গে ফোনে আমার কথা হয়েছে। তার নতুন জীবনের জন্য আমি শুভকামনা জানিয়েছি। বিয়ের আগে মাহির সঙ্গে আমার যেমন সম্পর্ক ছিল, এখনও তেমনই আছে এবং সামনেও থাকবে। ছবিতেও আমাদের আগের মতোই দর্শক পাবেন। জুনের ১ তারিখ থেকে আমরা নতুন ছবির শুটিং শুরু করতে যাচ্ছি। এছাড়া আরো একটি ছবিতে কাজ করার জন্য কথা চলছে। বাপ্পি-মাহির একটা ক্রেজ ছিল, ক্রেজ আছে এবং সবসময় থাকবে।

তাই মাহির সঙ্গে অভিনয় করতে আগে যেমন আমি আগ্রহী ছিলাম এখনো তেমনই আগ্রহী আছি’, জানালেন বাপ্পি।

অনেকে মনে করেন নায়িকারা ক্যারিয়ারের মাঝামাঝি সময়ে বিয়ে করলে তারা দর্শকপ্রিয়তা হারান।

কিন্তু বাপ্পির কাছে বিষয়টি খুব স্বাভাবিক মনে হয়। বিয়ের কারণে মাহির ক্যারিয়ারে কোনো প্রভাব পড়বে না বলে মনে করেন বাপ্পি। ‘এটা আসলে ডিপেন্ড অন দ্য সিচুয়েশন। ডিপেন্ড অন দ্য টাইম। সময় ও অবস্থাটা মাহি যদি ঠিকভাবে নিয়ন্ত্রণ করতে পারেন, তাহলে বিয়ের কারণে তার ক্যারিয়ারে তেমন কোনো প্রভাব পড়বে না। বিয়ে করলে নায়িকাদের ক্যারিয়ার নষ্ট হয়ে যায় এটা আমি বিশ্বাস করি না। আমার মনে হয় না কথাটা ঠিক। মাহি আগে যেমন দর্শকের কাছে পছন্দের তালিকায় শীর্ষে ছিলেন, এখনো থাকবেন। কারণ মাহি এমন একজন অভিনেত্রী যে কিনা তার অভিনয়ের যাদু দিয়ে দর্শকের সব ভুলিয়ে দেবেন’, বললেন বাপ্পি।

একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করার কারণে অনেকে ভাবতেন বাপ্পি-মাহি মনে হয় চুটিয়ে প্রেম করছেন। আর এমন কথাগুলো বাপ্পি-মাহিকে বেশ আনন্দ যোগাতো।

মাহির বিয়ের খবর ছড়িয়ে যাবার পর অনেকে নাকি বাপ্পিকে ফোন দিয়ে সমবেদনাও জানিয়েছেন। পুরো বিষয়টা বাপ্পিকে হাস্যরসের খোরাক যুগিয়েছে। ‘সবসময় বিভিন্ন মানুষ আমাদের প্রশ্ন করতেন। আমারা প্রেম করছি নাকি? কেউ কেউ বলছেন মাহি আর আমি বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড ছিলাম। বিয়ে করছি কবে? আর এমন সব উদ্ভট প্রশ্ন শুনে আমরা দুজনই হাসি ও মজা পাই’, বললেন বাপ্পি।

সামনের মাসের শুরু থেকে আবারো এই হিট জুটি একসঙ্গে দাঁড়াবেন ক্যামেরার সামনে। নতুন ছবির প্রস্তুতি নিয়েও তাদের মধ্যে কথা হয় নিয়মিত। নতুন ছবির শুটিংয়ে তিনি আগের মাহিকেই পাবেন বলে আশা করছেন বাপ্পি। আর মাহির নতুন জীবনের জন্য তার দোয়া ও ভালোবাসা জানালেন সমসময়ের জন্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: