সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পেলের প্রিয় রোনালদো নয়, মেসি

pele-messi-ronaldo-lrg20160526193712খেলাধুলা ডেস্ক:
ম্যারাডোনার সঙ্গে তার দ্বন্দ্বটা চিরকাল থেকেই যাবে। কিন্তু ম্যারাডোনার থেকেও স্বদেশি লিওনেল মেসিকে এগিয়ে রাখলেন ফুটবল কিংবদন্তি পেলে। শুধু কি ম্যারাডোনা? বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ান রোনালদোর থেকেও মেসিকে সেরা মনে করেন ‘কালো মানিক’ খ্যাত পেলে।

‘লা গাজ্জেতা দেল্লা স্পোর্টস’ নামক পত্রিকায় দেয়া নিজস্ব সাক্ষাৎকারে উঠে আসে পেলের অতীত এবং বর্তমান পছন্দের ফুটবলারদের নাম। এতে ম্যারাডোনার নাম থাকলেও এ যাত্রাতেও তাকে সূক্ষ্ম খোঁচা মারতে ভুল করেননি পেলে। নিজের পছন্দের খেলোয়াড় সম্পর্কে জানতে চাইলে পেলেও বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দেন।

‘এটি আসলেই অনেক কঠিন কাজ। অনেক ফুটবলারই রয়েছেন যাদেরকে আমার সঙ্গে তুলনা করা হয়। প্রথমেই থাকবে আলফ্রেডো ডি স্টেফানো, তারপর ইয়োহান ক্রুইফ, তারপর ফ্রাঞ্জ বেকেনবাওয়ার, ববি চার্লটন, ম্যারাডোনা এবং বর্তমানে মেসি। পূর্ণাঙ্গ ফুটবলার হওয়ার কারণে মেসিকেই আমার বেশি পছন্দ।’

মেসি-রোনালদোর পাশাপাশি বর্তমান সময়ে নেইমারের নামও বেশ জোরেশোরে উচ্চারিত হচ্ছে সেরা খেলোয়াড়দের কাতারে। কিন্তু নেইমারকে এখনই সেরা বলতে নারাজ তিনি। তবে মেসিক ঠিকই নিজের দেখা সেরা ফুটবলার বললেন পেলে।

‘মেসিই আমার পছন্দের ফুটবলার কিন্তু রোনালদো এবং নেইমারও ভালো। তাদের ভিন্ন ধরনের ফুটবল খেলার ক্ষমতা রয়েছে যেটি প্রতিনিয়ত পরিবর্তন হয়।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: