সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে নির্বাচনি সহিংসতা প্রতিরোধে মতবিনিময়

motbinimoy news daily sylhet news-সুনামগঞ্জ প্রতিনিধি:
জামালগঞ্জ উপজেলায় নির্বাচনি সহিংসতা প্রতিরোধে নাগরিক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শিক্ষা মিলনায়তন হল রুমে ওই সভা অনুষ্টিত হয়। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র আয়োজনে সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর আহবায়ক ও সাবেক উপজেলার ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন।

দি হাঙ্গার প্রজেক্ট’র সুনামগঞ্জ জেলার সমন্বয়কারি আব্দুল হালিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র ম্যানেজার সৈকত শুভ্র আইচ মনন। বিশেষ অতিথি দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র সিলেট অঞ্চলের সমন্বয়কারি মো. তুহিন আলম, জামালগঞ্জ উপজেলার আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদ আল আজাদ, কাজী আশরাফ, জহিরুল হক তালুকদার, জামালগঞ্জ মহিলা পরিষদের সভাপতি শেখ আয়শা বেগম, নারী নেত্রী মাধবী পাল, জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা গোলাম জিলানী আফিন্দী রাজু, যুবলীগ নেতা ইকবাল আল আজাদ, সুস্তির তালুকদার, জাবেদ জাহাঙ্গীর, শিরিন তালুকদার, বিএনপি’র নেতা ও ব্যবসায়ী আলী আক্কাস মুরাদ, স্বেচ্ছা সেবক লীগের নেতা আবু তাহের তালুকদার, কৃষক লীগ নেতা আলী আমজাদ, নারী নেত্রী নাজমা, শারমীন সুলতানা, খালেদা আক্তার, রঘু নাথ রায়, আলী হোসেন প্রমুখ।

নিয়মতান্ত্রিক ভাবে ও শান্তিপূর্ণ ভাবে ক্ষমতা হস্তান্তরের জন্যেই নির্বাচন ব্যবস্থা ও গণতন্ত্র। কিন্তু এ নির্বাচনকে অবিতর্কিত, গ্রহণযোগ্য এবং শান্তিপুর্ণ রাখাটা আমাদের জন্য চিরকালীন এক অলংঘনীয় চ্যালেঞ্জ হিসেবে আবির্ভুত হয়েছে। সহিংসতা ছাড়া কোন ও নির্বাচন হতে পারেনী নির্বাচনের কোন পরাজয়ই কেউ মেনে নেয়নী। আপনাদের সহযোগীতা এই উদ্যোগটিকে সন্ত্রাস সহিংসতা মুক্ত শান্তি ও সৌহাদ্যপূর্ণ বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে এক মাইল ফলকে পরিনত করবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: