সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে ৮০ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

01.-daily-sylhet-UP-ect11মাধবপুর প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে এসব ইউনিয়নে সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নের ১০২ ভোট কেন্দ্রের মধ্যে ৮০টি ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন।

এদিকে, উজজেলার ১১ ইউনিয়নে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী চার স্তরের নিরাপত্তা পরিকল্পনা নিয়েছে। ভোট কেন্দ্রেসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে সব ধরণের পরিস্থিতি মোকাবেলায় আইন শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) কে.এম আজমিরুজ্জামান জানান, প্রতিটি কেন্দ্রের একজন উপপরিদর্শকের নেতৃত্বে ৫ কনস্টেবল, ১৮ আনসার ও প্রতি ৩ কেন্দ্রের জন্য একজন পরিদর্শকের নেতৃত্বে ভ্রাম্যমান টিম রাখা হয়েছে। এছাড়া, বিশেষ টিম র‌্যাব, বিজিবি, আর্মড পুলিশসহ ৮ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান মোবাইল কোর্ট পরিচালিত হবে।

মাধবপুর থানার ওসি মোকতাদির হোসেন সাংবাদিকদের বলেন, চার স্তরে নিরাপত্তা পরিকল্পনার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোনো কেন্দ্রে জাল ভোট, কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাইসহ কোনো ধরণের গোলযোগ করার চেষ্টা করা হলে তা মোকাবেলা আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: