সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডায় সানি-মৌসুমীর টেলিছবি

15617_e6বিনোদন ডেস্ক:
তারকা দম্পত্তি ওমর সানি ও মৌসুমী গত সপ্তাহ থেকে কানাডার টরেন্টোতে অবস্থান করছেন। সেখানে ২১ ও ২২শে মে ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভ্যাল-২০১৬’ শীর্ষক অনুষ্ঠানে অংশ নেন তারা। এরপর গত বুধবার থেকে একটি টেলিছবিতে কাজ করছেন জনপ্রিয় এই দুই তারকা। আফতাব বিন তমিজের রচনায় এই টেলিছবির নাম ‘অতীত হারিয়ে খুঁজি’।

এ প্রসঙ্গে ওমর সানি মুঠোফোনে বলেন, কাজটি করছি। অনেক সুন্দর একটি গল্প। এটি পরিচালনা করছেন আল হাজেন। আশা করছি দর্শকরা এটি পছন্দ করবেন। কানাডার নায়াগ্রা জলপ্রপাত, ফ্লাওয়ার ক্লক, হ্যামিলটন সিটির বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণের কাজ হচ্ছে। এ টেলিছবিতে আরো একটি চরিত্রে অভিনয় করছেন আফতাব বিন তমিজ। কানাডার বিভিন্ন লোকেশনে শুটিংয়ের এ কাজটি নিয়ে মৌসুমীও বেশ আশাবাদী।

অভিনেত্রী মৌসুমী জানান, এখানকার আবহাওয়া ও লোকেশন খুবই সুন্দর। আশা করি দর্শকরা কাজটি দেখার পর উপভোগ করবেন। সানি ও মৌসুমীকে নিয়ে কানাডায় চিত্রায়িত এ টেলিছবিটি ঈদে যে কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

এদিকে, মৌসুমী ২৯শে মে কানাডা থেকে ঢাকা ফেরার কথা রয়েছে। কারণ, তিনি এসেই তার নতুন ছবির কাজ শুরু করবেন। অন্যদিকে, ওমর সানী কানাডা থেকে যুক্তরাষ্ট্রে বসবাসরত একমাত্র সন্তান ফারদিন এহসানের কাছে যাবেন বলে জানিয়েছেন। প্রিয় সন্তানের সঙ্গে কিছুদিন কাটানোর পর তিনি ঢাকা ফিরবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: