সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাউদ ইব্রাহিমের ‘ফোনকল পেয়ে’ বিপাকে ভারতীয় মন্ত্রী

21ec2bae5a13f1f0aa9277eafc8fb547-5746c40d69da0আন্তর্জাতিক ডেস্ক:
বিপাকে পড়েছেন ভারতের মহারাষ্ট্রের রাজস্ব মন্ত্রী একনাথ খাড়সে। তিনি দাউদ ইব্রাহিমের ফোনকল পেয়েছেন; আম আদমি পার্টির করা এই অভিযোগ খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনাবিস। অবশ্য এরআগে পুলিশের পক্ষ থেকেও ওই অভিযোগকে ভিত্তিহীন দাবি করা হয়েছিল।
উল্লেখ্য, সম্প্রতি আম আদমি দলের একজন মুখপাত্র প্রীতি শর্মা মেনন এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, দাউদের স্ত্রী মেহজাবীন শেখের নম্বর থেকে খাড়সের মোবাইলে একাধিক ফোন এসেছে। এই সমস্ত কল করা হয়েছে গত বছর চৌঠা সেপ্টেম্বর থেকে এ বছর ৫ এপ্রিলের মধ্যে। তবে এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করে মুম্বাই পুলিশ। তাদের দাবি, ‘খাড়সের নম্বর থেকে দাউদকে কোনও ফোন করা হয়নি বা কোনও ফোন আসেওনি দাউদের নম্বর থেকে। দুজনের মধ্যে কখনওই ফোনে কথা হয়নি।’

তারপরও ওই অভিযোগ তদন্তের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী সন্ত্রাস-বিরোধী স্কোয়াডকে রাজস্ব মন্ত্রী একনাথ খাড়সের বিষয়ে তদন্তের দায়িত্ব দিয়েছেন।

এ প্রসঙ্গে রাজ্যের মন্ত্রিসভায় বিজেপির প্রবীণতম সদস্য খাড়সে দাবি করেন, তার মোবাইল ফোন হ্যাক হয়েছিল। একবছরের মধ্যে তিনি ফোনটি ব্যবহার করেননি। তদন্তের প্রয়োজনে তিনি সমস্ত প্রমাণ হাজির করতে তৈরী আছেন।

খাড়সে বলেন, ‘মুখ্যমন্ত্রীর মতো আমিও এই ঘটনার তদন্ত চাই।’ অবরুদ্ধ মন্ত্রী আরও জানান, ইতোমধ্যে সাইবার ক্রাইম সেল ও স্থানীয় পুলিশ বিভাগ এই ঘটনার তদন্ত করছে।

প্রসঙ্গত, আম আদমি পার্টির মুখপাত্র প্রীতি শর্মা মেনন গত সপ্তাহে এই অভিযোগ তোলেন। মুম্বাই পুলিশ তার অভিযোগকে ভিত্তিহীন বলার পর রাজস্ব মন্ত্রী একনাথ ভুয়ো অভিযোগের বিপরীতে মামলা করারও হুমকি দিয়েছেন। সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: