সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহিকে বরণের কোন প্রস্তুতি নেই সিলেটে!

full_1773055605_1464274961ডেইলি সিলেট ডেস্ক::
সাদামাটা আয়োজনে বুধবার দুপুরে সম্পন্ন হয়েছে মাহি-অপুর বিয়ে। সন্ধ্যায় আয়োজন করা হয় বিবাহোত্তর সংবাদ সম্মেলন। স্বামীকে সাথে নিয়ে বৃহস্পতিবার রাতে সিলেট পৌঁছানোর কথা রয়েছে মাহির।কিন্তু সেখানে মাহিকে বরণ করার কোন প্রস্তুতি নেই।

ঢালিউডের শীর্ষ নায়িকা মাহিয়া মাহির বর মাহমুদ পারভেজ অপুর বাড়ি সিলেটে। মঙ্গলবারই খবরটি বেশ আলোচনার জন্ম দিয়েছে বিভাগীয় এই শহরে। অন্যদিকে ঢালিউড ভক্তদের আগ্রহ— কে এই অপু? মাহিকে কীভাবে বরণ করবে অপুর পরিবার? নবদম্পতিকে বরণে অপুদের বাড়িতে নেই তেমন কোনো আয়োজন ও প্রস্তুতি।

কদমতলীর স্বর্ণশিখা আবাসিক এলাকার এ ব্লকের ১৪০ নং বাড়িতে থাকে অপুর পরিবার। ওই বাড়িতে গিয়ে দেখা যায়, ঢালিউডের শীর্ষ নায়িকা পূত্রবধূ হয়ে আসছেন, অথচ নেই কোনো প্রস্তুতি। বিয়ের গেট পর্যন্ত করা হয়নি।

বাড়ির ভেতরে দেখা গেল শানবাধানো ঘাটের বড় পুকুর। একপাশে বাঁশঝাড়, অপর পাশে ফলফলাদি ও সুপারির সারি। একতলা বাড়ির পাশাপাশি রয়েছে বাংলো টাইপের ঘর। তবে কথা বলার জন্য কাউকে পাওয়া যায়নি।

একটি সূত্র জানায়, মাহির সাথে বিয়ে নিয়ে অপুর পরিবারে মতবিরোধ রয়েছে। বিশেষ করে তার বাবা ও ৯ ফুফুর কেউই রাজি ছিলেন না। পারিবারিক বৈঠকেও বিভিন্ন সময়ে বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। সেখানে ফুফুরা নেতিবাচক মন্তব্য করেন। এছাড়া পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই মৃত আবদুল মালিক মুকুরের উত্তরাধিকারীদের সাথে মামলায় লড়ছেন আবদুল মান্নান। ওই পরিবারের কাউকে বিয়ের দাওয়াত দেওয়া হয়নি।

মাছুম নামের কদমতলীর এক যুবক জানান, ১৭ মে মাহির বাবা-মা অপুর বাড়িতে আসেন। ওই সময় আবদুল মান্নান আদালতে ছিলেন। খবর পেয়ে বাড়ি আসেন। ছেলের চাপেই বিয়েতে রাজি হন।

কথা বলার জন্য মাহির চাচা শ্বশুর আবদুল বাছিত সেলিমকে বাসায় পাওয়া যায়নি। পরে মোবাইলে সংবাদকর্মী পরিচয় দিলে কোনো মন্তব্য করতে রাজি হননি। একই ধরনের আচরণ করেন মাহির দেবর নাহিদ।

এদিকে ২৪ জুলাই সিলেটে অপু-মাহির বৌভাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: