সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেভাবে বিয়েতে গড়ালো মাহি-অপুর সম্পর্ক!

full_1334908562_1464274598বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের ঘটনা এখন বেশ আলোচনার বিষয়। রূপালি জগতের কাছে পুরোপুরি অচেনা মাহিকে নিজের স্ত্রী হিসেবে পেলেন সিলেটের ব্যাবসায়ী পারভেজ মাহমুদ অপু। সিনেজগতের এই তারকার সঙ্গে তার পরিচয়ের ঘটনা জানা গেল অপুর মুখ থেকেই। একদিন বন্ধুদের সঙ্গে লং ড্রাইভে গিয়েই মাহির প্রেমে পড়েন তিনি।

মাহির সাথে তার প্রথম দেখার গল্প শোনাতে গিয়ে একটু লাজুক হেসে অপু বললেন,“আমার গ্রামের বাড়িতে একজন বন্ধুর মাধ্যমে মাহির সঙ্গে আমার পরিচয়।”

কিন্তু পরিচয়ইতো আর সব না। ভালো লাগার শুরু হলো কিভাবে জানতে চাইলে অপু বলেন, “সে (মাহি) আমার সাথে ড্রাইভে ছিলো। আমি তখন গাড়ী চালাচ্ছিলাম আর তখন সে পিছনে বসে ছিলো। তখন গাড়ির লুকিং গ্লাসেই তাকে আমি দেখছিলাম… এভাবেই তাকে ভালো লাগতে শুরু হল।”

তিন বছর আগের এই ঘটনা থেকেই মাহির ব্যাপারে আগ্রহ বাড়তে থাকে অপুর। পরে দুই পরিবারের সম্মতিতেই ‘অগ্নি’ খ্যাত এই তারকাকে নিজের জীবনসঙ্গী হিসেবে পেলেন তিনি।

মাহির কোন বিষয়টি অপুকে মাহির প্রতি আকর্ষিত করেছিলো? উত্তরে নিজের নবপরিণীতা স্ত্রীকে তিনি ভাসালেন প্রসংশায়, “মাহির সব কিছুই আমার ভাল লাগে। নায়িকা হয়েও ও খুবই সরল; ক্ষেত্রবিশেষে বোকা টাইপ। আমার কাছে এটাই ভালো লাগে।”

সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপু পড়াশোনা করেছেন কম্পিউটার প্রকৌশল বিষয়ে। যুক্তরাজ্য থেকে পড়াশোনা শেষ করে এখন সিলেটে নিজেদের পারিবারিক ব্যাবসায় যুক্ত হয়েছেন। মাহির সঙ্গে তিন বছরের জানাশোনা থাকলেও বিয়েটা হযেছে পারিবারিকভাবেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: