সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি কোন হিন্দুকে নয়, নাস্তিককে কান ধরিয়েছি’

15626_salim-osmanডেইলি সিলেট ডেস্ক::
আমি কোন হিন্দুকে কান ধরাইনি। একজন নাস্তিককে কান ধরিয়েছি। ঘটনার সময় হাজারো মুসল্লিরা প্রধান শিক্ষক শ্যামল কান্তির বিচার দাবি করে নারায়ে তাকবির বলে শ্লোগান দিয়েছে। পরে সেটা হয়ে গেলো জয়বাংলা। আমি রাজনীতির শিকার। সে আমাকে ফোন করে তার প্রাণ বাঁচানোর জন্য ধন্যবাদ জানিয়েছে। লিখিত দিয়েছে। তাকে চিকিৎসার ব্যবস্থা করিয়েছে। ওয়ার্ড থেকে কেবিনের ব্যবস্থা করেছি। হাত খঁরচের জন্য ২০ হাজার টাকা দিয়েছি। কিন্তু সে ফোন করে আরো বলে তার তিনটা মেয়ে। তাদের বিয়ের জন্য ৩০ লাখ করে ৯০ লাখ টাকা এবং তার চিকিৎসার জন্য আরো ১০ লাখ চায় আমার কাছে। সেদিন থেকে আমি তার (শ্যামল কান্তি) সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছি। পরে শুনতে পেয়েছি সে বলে তার (সেলিম ওসমান) বিরুদ্ধে বলেছি। এখন তো টাকা দিবে না। বাবা বিশ^জিত, আমার কী হবে? আজ সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে জাতীয় পার্টির এমপি সেলিম ওসমান এক মতবিনিয় সভায় এসব কথা বলেন। তিনি নিজেই এ মতবিনিময় সভার আয়োজন করেন।

সেলিম ওসমান বলেন, আমার দলের চেয়ারম্যান আমার পিতৃতুল্য হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে ডেকে নিয়ে বলেছেন, তুমি সংবাদ সম্মেলন থেকে বিরত থাকো। আমি বলেছি কেন? তিনি আমাকে বলেন আল্লাহ তোমার সহায় আছে। আমরা তোমার সঙ্গে আছি। যেহেতু তদন্ত হচ্ছে তুমি চুপ থাকো। তুমি তো ওলি হয়ে গিয়েছো। বাংলার কোটি কোটি মুসলমান তোমার জন্য মসজিদে মসজিদে হাত তুলে দোয়া করছে। সেলিম ওসমান বলেন, মন্ত্রী এমপি বক্তৃতা বিবৃতি দিচ্ছেন। কিন্তু একটিবারও আমার কাছে জানতে চাইলেন ঘটনাটা কী? তদন্ত কমিটি তদন্ত করছে। কার বিরুদ্ধে তদন্ত করছে, কিছুই জানি না।

কারণ আমাকে কোন তদন্ত কমিটি কিছু জিজ্ঞেস করেনি। বরং তদন্তের নামে বিদ্যালয়ের ছোট ছোট বাচ্চাদের মিথ্যেবাদী বানানো হচ্ছে। তাদের মিথ্যে শিখানো হচ্ছে। তারা বলছে একটা তদন্ত কমিটি প্রচার করছে আরেকটা। হাইকোটের আইন ছিল ক্লাসরুমে কোন শিক্ষার্থীকে পিটানো যাবে না। অথচ একটা বাচ্চাকে ক্লাশ রুমে পিটানো হলো। তাহলে আদলতকে অবমাননা করা হলো না? স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিমকে উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন, নাসিম ভাই আমার বড় ভাইয়ের নামে নাম আপনার। আমি আপনার কাছে ক্ষমা চাই। কিন্তু কারো কাছে আমাকে ক্ষমা চাইতে বলবেন না। সেলিম ওসমান আরো বলেন, আপনার একজন মন্ত্রী (ওবায়দুল কাদের) ট্রাফিক পুলিশের সামনে এক সিএনজি চালকে প্রকাশ্যে কান ধরিয়েছে। তা নিয়ে কোন কথা নেই। সে মুসলমান বলে? ধর্ম নিয়ে অবমাননার কারণে আমি কোন হিন্দুকে কান ধারাইনি। একজন নাস্তিককে কান ধরিয়েছি।

মন্ত্রী নাসিমকে উদ্দেশ্যে করে সেলিম ওসমান আরো বলেন, আপনি মন্ত্রী থাকাকালীন নারায়ণগঞ্জে ডিজিটাল ফোন দিয়েছেন। নারায়ণগঞ্জের শত বছরের কলঙ্ক পতিতালয় উঠিয়ে দিতে সহযোগিতা করেছেন। আপনার কাছে নারায়ণগঞ্জবাসী কর্তৃজ্ঞ। আপনি যেই দল করেন সেই আওয়ামী লীগের জন্ম নারায়ণগঞ্জের বায়তুল আমানে। আপনাকে দাওয়াত দিচ্ছি. আপনি আওয়ামী লীগের জন্মস্থান দেখে যান। আপনাকে ঐতিহ্যবাহী খাবার খাওয়াবো। নারায়ণগঞ্জের আলেম ওলামাদের উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন, আমি শুনতে পেরেছি। শুক্রবার (আজ) জুমআর নামাজের পর নারায়ণগঞ্জে বড় ধরনের আন্দোলনে নামবে মুসল্লিরা। আপনাদের কাছে জোড় হাত করে বলছি, আপনারা এ আন্দোলন বন্ধ করেন। মসজিদে বসে আমার জন্য দোয়া করেন। সাংবাদিকদের কাছে লিখিত দেন। রাস্তায় নামবেন না।

এসময় বিভিন্ন ব্যবসায়ি সংগঠনের নেতৃবৃন্দ, এবং আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পাটিসহ বিভিন্ন রাজনৈতিক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী, মসজিদের ইমাম, হিন্দু, বৌদ্য ও খ্রিষ্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: