সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৃত্যুর কাছে হেরে গেলেন আবু রায়হান

index_13নিউজ ডেস্ক:: নয় দিন হাসপাতালের বিছানায় মৃত্যুশয্যায় থেকে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুর সরকারি কলেজের ডিগ্রি ১ম বর্ষের শিক্ষার্থী ছাত্র আবু রায়হান (১৯)।

চাঁদপুর সদর উপজেলায় সন্ত্রাসী হামলায় আহত হয়ে গত ২১ তারিখ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)ভর্তি হয় সে। ঢামেকের আইসিউতে নয় দিন মৃত্যুশয্যায় থেকে মৃত্যুর কুলে ঢলে পড়েন রায়হান ।

সূত্র জানায়, সদর উপজেলার দেবপুর এলাকার খান ও মিয়াজী বাড়ীর সন্ত্রাসের হামলায় আহত হয় কলেজ শিক্ষার্থী আবু রায়হান। সে দেবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

রায়হানের বড় ভাই ফারুক হোসেন জানান, গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে খান ও মিয়াজী বাড়ির লোকেরা রায়হানকে এলোপাতাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে চলে যায়। পরবর্তীতে লোকজনের নিকট থেকে খবর পেয়ে তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

এরপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গ্রিন লাইফ ও ধানমন্ডি জেনারেল হাসপাতালে ভর্তির পর শুক্রবার রাতে আবারো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তিনি জানান, গত মঙ্গলবার থেকে তিন ধরে সে লাইফ সাপোর্টে ছিলো। সন্ত্রাসীরা তার মাথা ও ঘাড়ে উপর্যপুরি আঘাত করায় তার অবস্থা সংকটাপন্ন ছিলো। তবে ডাক্তাররা তাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছেন।

তিনি আরো জানান, ওই এলাকায় মিয়াজী ও খান বাড়ি দুই পরিবারের লোকজন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত। নানা সময় তারা এলাকার নিরীহ লোকজনকে অত্যাচার ও নির্যা্তন করে আসছে। আর এরই ধারাবাহিকতায় তার ভাইকে তারা মারধর করে।

এদিকে রায়হানের উপর হামলার প্রতিবাদে গত শনিবার বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন মানববন্ধন করে। মানববন্ধন থেকে ওই দুই পরিবারের সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর থানার এসআই শামিম হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো মামলা করা হয়নি। তবে তারা ঘটনাটি জেনেছেন। পরিস্থিতিও পর্যবেক্ষণ করছেন। অভিযোগ পেলে দোষীদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

এদিকে রায়হান হত্যায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানিয়েছেন তার বড় ভাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: