সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ সফরে আসছে ভারত

India-bd20160526094217খেলাধুলা ডেস্ক::
আগস্টেই বাংলাদেশের ভারত সফরের কথা রয়েছে। সফরকালে একটি টেস্টের পাশাপাশি ওয়ানডে খেলার কথাও চলছে। তবে ভারত সফরে মুশফিক-তামিমরা যে যাচ্ছে এটি নিশ্চিত। তবে আশার কথা হল আবারো বাংলাদেশ সফরে আসছে বিরাট কোহলিরা।

২০২০ সালে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ভারত। ইতোমধ্যে দুই বোর্ড এই সিরিজ আয়োজনের ব্যপারে সম্মতিও প্রকাশ করেছে। ২০১৪ সালে বাংলাদেশ সফরে শুধু ওয়ানডে খেলতে আসে ধোনিরা। ২০১৫ সালেই আবার বাংলাদেশ সফরে আসে ধোনি-কোহলিরা। টেস্ট ম্যাচট ড্র হলেও ওয়ানডেতে ভারতকে হারিয়ে সিরিজ জিতে নেয় বাংলাদেশ।

দু’দেশের ক্রিকেটীয় সম্পর্ক আরো সমুন্নত করার লক্ষ্যে আগামী সপ্তাহেই বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রতিনিধি দল। সফরকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে দু’দেশের দ্বিপাক্ষীক সিরিজ আয়োজন সর্বোচ্চ গুরুত্ব পাবে। টেস্টে অভিষেকের পর আজ পর্যন্ত ভারত সফরে যেতে পারেনি বাংলাদেশ। সে লক্ষ্য পূরণের জন্যেই এই প্রতিনিধি দলের বাংলাদেশ আসা।

বিসিসিআই’র সভাপতি হিসেবে অনুরাগ ঠাকুর দায়িত্ব গ্রহণ করার পরপরই বোর্ডের প্রতিনিধি দলের বাংলাদেশ সফরকে ইতিবাচক হিসেবে দেখছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। “বিসিসিআই’র প্রতিনিধি দল আগামী সপ্তাহেই বাংলাদেশ আসবে সফরের সময়সূচি, কোথায় ম্যাচগুলো হবে, কয়টা ম্যাচ হবে এগুলো নিশ্চিত করতে।’’

পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য এ সময় প্রতিনিধি দলকে প্রস্তাব দেয়া হবে বলেও জানান নিজামউদ্দিন। ‘আমরা বিসিসিআই সভাপতির কাছে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য প্রস্তাব দিবো। আমরা নিজেদেরকে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য উপযুক্ত মনে করি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: