সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলেও নিষিদ্ধ হচ্ছেন ক্রিস গেইল!

4স্পোর্টস ডেস্ক: এক নারী সাংবাদিককে অশালীন প্রস্তাব দিয়ে ফেঁসে গেলেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইল। ইতোমধ্যে বিগ ব্যাশ লিগের দল মেলবোর্ন রেনেগাডস তার সঙ্গে চুক্তি নবায়ন করতে অস্বীকৃতি জানিয়েছে। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকেও নিষিদ্ধ হতে যাচ্ছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই ব্যাটসম্যান। ভারতীয় ক্রিকেট বোর্ডে (বিসিসিআই) তার আচারণের বিষয়টি উত্থাপিত হতে যাচ্ছে।
‘টাইমস অব ইন্ডিয়া’কে আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা বলেছেন, ‘এক জন খেলোয়াড়ের খেলোয়াড়সুলভ আচারণ করা উচিত। যখন টুর্নামেন্ট চলাকালে আমরা প্রত্যাশা করি খেলোয়াড়রা মার্জিত আচারণ করবে। লিগের সুনাম রক্ষা করে চলবে। এমন বক্তব্য (গেইলের বক্তব্য) কখনো জন সম্মুখে গ্রহণযোগ্য না। আমি বিষয়টি বিসিসিআই সভাপতি ও সেক্রেটারির কাছে উত্থাপন করব।’
শুক্লা আরো জানিয়েছেন যে তিনি বিষয়টি গেইলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যানেজমেন্টকেও জানাবেন। মারমুখী এই ব্যাটসম্যান ২০১১ সাল থেকে বেঙ্গালুরুর হয়ে খেলছেন।
সম্প্রতি এক নারী সাংবাদিক তার সাক্ষাৎকার নিতে গেলে তাকে যৌনতার প্রস্তাব দেন গেইল। এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই ক্রিকেটার। পরে তিনি এটাকে ফান হিসেবে উল্লেখ করেন।
এর আগেও গেইল বেফাঁস কথা বলেছেন। এ বছরের শুরুতে বিগ ব্যাশ লিগ চলাকালেও আরেক নারী সাংবাদিককেকে অশালীন কথা বলেছিলেন। তাতে সাত হাজার ৫০০ মার্কিন ডলার জরিমানাও দিতে হয়েছিল তাকে।
এবারের আইপিএলে গেইলের দল বেঙ্গালুরু ফাইনাল নিশ্চিত করেছে। কিন্তু ব্যাট হাতে আগের মতো ঝলক দেখাতে পারছেন না তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: