সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসী যুবক-যুবতীর শারীরিক সম্পর্ক: অবশেষে…

6161নিউজ ডেস্ক::বাংলাদেশি এক যুবক, আর এক যুবতী। সিঙ্গাপুরে অবস্থানকারী এ দুজনের মধ্যে দেখাদেখি, চোখাচোখি। তারপর প্রেম। সেই প্রেম সীমানা অতিক্রম করে যায়। একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে পড়েন। অবশেষে ঘটেও তাই। তারা জড়িয়ে পড়েন শারীরিক সম্পর্কে। একবার দুবার নয়। বহুবার তাদের মধ্যে এ সম্পর্ক হয়। শারীরিক মেলামেশার সেই দৃশ্য প্রেমিক ধারণ করেন ভিডিওতে। একপর্যায়ে প্রেমিক পুরুষটি চলে আসেন বাংলাদেশে।

আবার ফিরে যান সিঙ্গাপুরে। ততদিনে বিয়ে হয়ে গেছে প্রেমিকার। প্রেমিক সিঙ্গাপুরে ফিরে গিয়েই আবার তার সেই প্রেমিকাকে একইভাবে কাছে পেতে চান। এতে প্রেমিকা রাজি না হওয়ায় তার সেক্স ভিডিও পরিবারের সবার কাছে ফাঁস করে দেয়ার হুমকি দেন। এ ভয়ে তাকে নিবৃত করতে, তার মোবাইল ফোন থেকে যাতে ওই ভিডিও ফেলে দেয়, সে জন্য তার সঙ্গে আবারও কয়েকবার শারীরিক সম্পর্কে মিলিত হন ওই প্রেমিকা।

এবারও গোপনে সে দৃশ্য ধারণ করে সে। এ নিয়ে সিঙ্গাপুরের আদালতে মামলা ওঠে। মামলায় ৪২ বছর বয়সী ওই বাংলাদেশিকে ৫ মাসের জেল দিয়েছে আদালত। এ খবর দিয়েছে সিঙ্গাপুরের দ্য স্ট্রেইটস টাইমস। এতে বলা হয়, ওই যুবতীর বয়স ৩৮ বছর। আদালতে ওই প্রেমিক তার দোষ স্বীকার করেন। বলেন, এ বছরের ২৭শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত তিনি তার প্রেমিকাকে ভিডিও ক্লিপ ফাঁস করে দেয়ার হুমকি দিয়েছেন। ২৩শে মে তিনি এমনটা স্বীকার করার পর ২৪শে মে তার বিরুদ্ধে আদালত রায় দেন।

আইনি বাধ্যবাধকতা থাকায় ওই বাংলাদেশি যুবক ও যুবতীর নাম প্রকাশ করা হয়নি রিপোর্টে। ডেপুটি পাবলিক প্রসিকিউটর রায়ান ডেভিড লিম বলেন, ২০০৭ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত ওই প্রেমিক-প্রেমিকার মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল। তারপর ২০১৪ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। প্রেমিক চলে যান বাংলাদেশে। এরপর তিনি ২০১৫ সালের শুরুতে সিঙ্গাপুরে ফিরে যান। আবার নতুন করে প্রেমিকার সঙ্গে প্রেম শুরু করার চেষ্টা করেন। কিন্তু প্রেমিকা তার সে প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এ সময় প্রেমিক বলেন, তার কাছে তাদের যৌন সম্পর্কের অনেকগুলো ক্লিপিং আছে। যদি তিনি তার প্রস্তাবে রাজি না হন তাহলে এগুলো প্রেমিকার পরিবার ও প্রতিবেশীদের সামনে প্রকাশ করে দেয়া হবে।
এ সময় তিনি প্রেমিকার কাছে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ক্লিপিংয়ের স্ক্রিনশট পোস্ট করেন। তিনি আরও প্রস্তাব দেন, মোবাইল থেকে এসব ভিডিও ক্লিপ তিনি ফেলে দেবেন। তবে তার আগে তার সঙ্গে প্রেমিকাকে সাক্ষাৎ করতে হবে। তার প্রস্তাবে এবার রাজি হয়ে যান প্রেমিকা। মোবাইল থেকে যাতে ভিডিও ক্লিপ ফেলে দেয় সে জন্য এবারও বেশ কয়েকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হন ওই প্রেমিকা। কিন্তু কৌশলে প্রেমিক রেখে দেন বেশ কতগুলো ভিডিও ক্লিপ। এ বছরের ২৮শে জানুয়ারি যখন তাদের মধ্যে আবার শারীরিক সম্পর্ক চলছিল তখন কৌশলে প্রেমিক তার মোবাইল ফোন ব্যবহার করে আবার ভিডিও ধারণ করে সেই দৃশ্যের। ২৮শে মার্চ থেকে ৬ই এপ্রিল পর্যন্ত ওই যুবতী তার প্রেমিককে এড়িয়ে চলা শুরু করেন।

এ সময়ে তার কাছে হোয়াটস অ্যাপ ব্যবহার করে বেশকিছু মেসেজ পাঠায়। তাতে তার পরিবার ও বন্ধু-বান্ধবীদের কাছে ভিডিও ক্লিপ ফাঁস করে দেয়ার হুমকি দেয়। কিন্তু এর জবাব দেননি ওই প্রেমিকা। ফলে প্রেমিকের মোবাইল ফোন থেকে ভিডিও ক্লিপ পাঠানো হয় প্রেমিকার স্বামী ও মেয়ের কাছে। মেয়ের হাতে মায়ের এমন ভিডিও পড়ার পর সে তার ঘর থেকে চিৎকার করে বেরিয়ে আসে। তার মাকে বলে তার কাছে যাতে কেউ এসব না পাঠায় সে ব্যবস্থা নিতে। এরপর সে এটা নিয়ে যায় তার পিতার কাছে এবং তার সহায়তায় ভিডিও ক্লিপটি মুছে দেয়। সুত্র-অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: