সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবার…

1427907444বিনোদন ডেস্ক:
টিভি নাটকের কাজ থেকে বলা যায় এক ধরনের বিদায়ই নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিন্‌হা মিম। তার ব্যস্ততা এখন শুধু চলচ্চিত্র আর বিজ্ঞাপন নিয়ে। সম্প্রতি ‘ডিজিটাল বাংলাদেশ’-এর একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। তবে গতকাল থেকে তিনি আবার একটি মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের নতুন বিজ্ঞাপনের কাজ শুরু করেছেন। বান্দরবানে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিচ্ছেন মিম। টানা তিনদিন এটির কাজ হবে বান্দরবানের বিভিন্ন লোকেশনে, এমনটাই জানালেন তিনি।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। এর আগেও মিম একই নির্মাতার নির্দেশনায় এ প্রতিষ্ঠানেরই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে বিদ্যা সিন্‌হা মিম বলেন, এর আগে খুব কাছাকাছি সময়ে এ প্রতিষ্ঠানটির দুটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। বিজ্ঞাপন দুটিতে আমাকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। অসাধারণ রেসপন্স পেয়েছিলাম আমি। আশা করছি নতুন বিজ্ঞাপনটির জন্যও অনেক সাড়া মিলবে। শর্ত অনুযায়ীই বিজ্ঞাপনটির কনসেপ্ট শেয়ার করতে পারছি না। তবে আমি সত্যিই খুব আশাবাদী। এই বিজ্ঞাপনে মিমের সহশিল্পী হিসেবে আছেন তাহসান। তিনি এতে রকস্টারের চরিত্রে মডেল হিসেবে থাকবেন। মিমকে দেখা যাবে একজন ফটোগ্রাফারের চরিত্রে।

উল্লেখ্য, তাহসানের সঙ্গে মিম দুবছর আগে ইমরাউল রাফাতের নির্দেশনায় ‘ওল্ড ইজ গোল্ড’ এবং মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় ‘উদ্দেশ্য’ নাটকে অভিনয় করেছিলেন। সর্বশেষ ‘ডিজিটাল বাংলাদেশ’-এর বিজ্ঞাপনেও দুজন একসঙ্গে মডেল হয়েছেন। মিম বলেন, তাহসান ভাই সবসময়ই খুব সহযোগিতা করেন। যে কারণে তার সঙ্গে কাজ স্বাচ্ছন্দ্যে করা যায়। মিম জানান, তার নতুন বিজ্ঞাপনটি যত দ্রুত সম্ভব বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।

এদিকে মিম শেষ করেছেন তারেক শিকদারের নির্দেশনায় ‘দাগ’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন বাপ্পী। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’। অন্যদিকে আসছে ঈদ উপলক্ষে কোন নাটকে অভিনয় করবেন কী না এমন প্রশ্নের জবাবে মিম বলেন, এখনো কোন সিদ্ধান্ত নিইনি। দেখা যাক কী হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: