সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যানের বাসায় দু’দফায় হামলার অভিযোগ

daily sylhet hamlaবড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মণির বাসায় সোমবার (২৩ মে) রাতে দু’দফা হামলার অভিযোগ পাওয়া গেছে। এটা তাদের দলীয় কোন্দল বলে জানিয়েছে থানা পুলিশ। তবে এ পর্যন্ত কোনো পক্ষই এ বিষয়ে থানায় অভিযোগ করেনি।

উপজেলা ভাইস চেয়ারম্যান মণি জানান, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলির দুই দেবর ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান এমএ মুমিত আসুকের ভাই এমএ মুজিব মাহবুব ও হল্যান্ড আওয়ামীলীগের সভাপতি এমএ মুঈদ ফারুকের নেতৃত্বে ৬-৭ ব্যক্তির একটি দল সোমবার প্রথমে রাত আনুমানিক সাড়ে ১১টায় এবং দ্বিতীয় দফা রাত দেড়টায় দা, লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে তার বাসার গেইটের বাইরে ভাংচুর করেন। বিষয়টি তিনি থানা পুলিশ ও বিজিবিকে জানালে তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তিনি আরও অভিযোগ করেন, এমএ মুজিব মাহবুব উপজেলা আওয়ামীলীগের সভাপতি হতে আমি নাকি বাঁধা দিচ্ছি। আমি অনেক বড় নেতা হয়ে গেছি। সাম্প্রদায়িক উস্কানি দিয়ে দুই ভাই আমাকে কেটে ফেলার প্রকাশ্যে হুমকি দেন ।

হামলার অভিযোগ প্রসঙ্গে এমএ মুজিব মাহবুব মোবাইল ফোনে জানান, উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অনেক অভিযোগ। প্রশাসনকে জানালেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না। জুড়ী টিএন খানম একাডেমি ডিগ্রি কলেজের জনৈক ছাত্রীর ইভটিজিং মামলা সংক্রান্ত বিষয় সমাধান করে দেয়ার কথা বলে সে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। ওই মেয়ের মা তাদের কাছে বিচার প্রার্থী হলে, আমার বড় ভাই তাকে বিষয়টি জিজ্ঞাসাবাদের জন্য অফিসে ডাকেন। কিন্তু সে আসেনি। তাকে এ ব্যাপারে জিজ্ঞাসা করতে গেলে ভাইস চেয়ারম্যান বাসা থেকে দা নিয়ে আমাদের কেটে ফেলার জন্য বের হয়।
হল্যান্ড আওয়ামীলীগের সভাপতি এমএ মুঈদ ফারুক মোবাইল ফোনে জানান, মণির বিরুদ্ধে নানা অপকর্মের অনেক অভিযোগ। এলাকার জনগণ বিক্ষুব্ধ হলে এই ঘটনা ঘটে।

জুড়ী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) শামসুল আলম জানান, তারা দু’পক্ষ অনেকটা নিয়ন্ত্রণহীন অবস্থায় পরস্পরকে গালিগালাজ করছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দিয়েছে। তবে কোনো পক্ষই থানায় এখনও অভিযোগ দেয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: