সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হাবুডুবু খাচ্ছে খালেদা জিয়া’

sajahan-khan_114061নিউজ ডেস্ক: নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, মোসাদ যেখানে সারা বিশ্বে সন্ত্রাস সৃষ্টি করে বেড়াচ্ছে, সেই মোসাদকে নিয়ে শেখ হাসিনা সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া। রাজনৈতিকভাবে খালেদা জিয়া হাবুডুবু খাচ্ছে সে কারণে তিনি এই সমস্ত অসংলগ্ন সিদ্ধান্ত নিচ্ছেন।

ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সম্মাননা-২০১৬ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শাজাহান খান বলেন, যেখানে বিশ্ব মুসলিমের শত্রু ইহুদী রাষ্ট্র ইসরাইল, তাদের গোয়েন্দা সংস্থা মোসাদ। তাদের সঙ্গে বৈঠক করে সরকার উৎখাতের ষড়যন্ত্র করে বিএনপি নেতা আসলাম চৌধুরী।

আওয়ামী লীগের এ জৈষ্ঠ্য নেতা বলেন, আসলামকে গ্রেপ্তার করার সময় বিএনপি বলছে আসলামকে রাজনৈতিক হয়রানি করা হচ্ছে। এখন যখন ঘটনার সত্যতা পাওয়া গেল তারা চুপ হয়ে গেছে। এই সব ঘটনার মধ্য দিয়ে আজ প্রমাণিত হয়েছে বিএনপি জামায়াত বাংলাদেশের স্বাধীনতা বিরোধী শত্রু হিসেবে চিহ্নিত।
নৌপরিবহনমন্ত্রী বলেন, পাকিস্তানকে সব সময় ঘৃণা করতে হবে, পাকিস্তান কোনদিন বাংলাদেশের বন্ধু হতে পারে না। এদের ছত্রছায়ায় বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে বলেও তিনি মন্তব্য করেন।

সভায় সভাপতিত্ব করেন ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির কার্যকরী কমটির সভাপতি সৈয়দ আফজাল হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা সম্পাদক, আমীর হোসেন, ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির কার্যকরী কমিটির সহ-সভাপতি এবিএম সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক মামুন ফরাজী, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান মিয়া, বিশিষ্ট সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: