সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের অনুভূতি এখনও বুঝতে পারছি না: মাহি

Mahi-1ডেইলি সিলেট ডেস্ক:
চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। পাত্র, সিলেটের ব্যাবসায়ী পারভেজ মাহমুদ অপু। বুধবার সকালে উত্তরায় নিজ বাসভবনে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় মাহির আক্দ। এর আগে মঙ্গলবার রাতে আয়োজন করা করা হয় মাহির হলুদ সন্ধ্যা।

বিয়ে নিয়ে মাহি জানান, “আজ সকালেই আমাদের আক্দ সম্পন্ন হয়েছে। তাই এখনও বুঝে উঠতে পারছি না বিয়ের অনুভূতি আসলে কেমন হওয়া উচিৎ। তবে পরে নিশ্চয়ই বলতে পারবো।”

বর পারভেজ মাহমুদ অপুর সম্পর্কে তিনি বলেন, “ও খুবই সহজ-সাধারণ একজন মানুষ। পারিবারিকভাবে আমোদের বিয়েটা হয়েছে।”

ঘরোয়াভাবে অনুষ্ঠিত হলুদে মাহি পরেছিলেন হলুদ- লাল সূতির শাড়ি। ঘরোয়াভাবে অনুষ্ঠিত হলুদে মাহি পরেছিলেন হলুদ- লাল সূতির শাড়ি। বুধবার দুপুরেই মাহি নিজের আসল ফেইসবুক আইডি থেকে পোস্ট করেন তার মা এবং তার বন্ধুর সঙ্গে বধূবেশে তার দুটি সেলফি।

সেলফি দুটিতে দেখা যাচ্ছে, হাতে মেহেদি, গলায় সোনার হার পরিহিত মাহি ঘোমটা দিয়ে আছেন লালপেড়ে সোনালি রঙের এক ওড়নায়। পরনে জড়িপাড়ের কমলা রঙের সিল্ক শাড়ি। তবে চেহারায় নেই মেইকআপের আধিক্য।

ওদিকে এর আগেই মাহির ঘনিষ্ঠ এক বন্ধুর ফেইসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয় মাহির গায়ে হলুদের ছবি। মঙ্গলবার রাতেই অনুষ্ঠিত হওয়া ঘরোয়া আয়োজনের এই হলুদে মাহিকে দেখা গেছে লাল কমলা শাড়িতে।

কাছের বন্ধুর সঙ্গে মাহির ছবি কাছের বন্ধুর সঙ্গে মাহির ছবি ছবির ক্যাপশনে মাহির ওই বন্ধু লিখেন, “গেস হোয়াট! হ্যাঁ- এটাই আমার বোন, আমার সেরা বন্ধু মাহিয়া শারমিন আক্তার নীপার হলুদ সন্ধ্যা। ছোট একটা উদযাপন এটা, তবে বড় চমক আসছে সামনে।”

মঙ্গলবার সন্ধ্যা থেকেই ছড়িয়ে পড়ে মাহির বিয়ের গুঞ্জন। দেশের প্রধান কয়েকটি দৈনিকে এ ব্যাপারে নানা রকম খবর আসতে শুরু করে তখন থেকেই। অবশেষে ফেইসবুকে ছবি পোস্টের মাধ্যমে নিজেই খবরটি জানালেন মাহি।

বুধবার উত্তরায় একটি রেস্তেরাঁয় তার স্বামী অপুকে নিয়ে মাহি সাংবাদিকদের মুখোমুখি হবেন। এই মুহুর্তে তিনি ব্যাস্ত অনুষ্ঠানটির জন্য নিজেকে সাজিয়ে নিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: