সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইব্রাহিমোভিচের গাড়ির দাম শুনলেই চমকে যাবেন!

full_1861613969_1464175615ডেইলি সিলেট ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেই থেকে সদ্যই বিদায় নিলেন সুইডিশ তারকা ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ। এর আগে খেলেছেন আয়াক্স, বার্সেলোনা, ইন্টার মিলান, জুভেন্টাসের মতো দামি সব ক্লাবে। প্যারিসের ক্লাবে তো রাজা হয়ে এসে কিংবদন্তী হয়ে বিদায় নিয়েছেন।

তবে এবার গুঞ্জন উঠেছে, তাকে দলে ভেড়াতে মুখিয়ে আছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। সম্প্রতি দল বদলের বাজারের মধ্যেই ইব্রার একটি তথ্যে ভিমড়ি খাওয়ার অবস্থা ভক্তদের। সেটা হলো, ইব্রার গাড়ী। ব্যক্তিগত তার যে গাড়ীর দাম, তাতে নাকি তিনটি বাড়ী অনায়াসে কেনা যায়।

ইব্রা যে পোরশে-৯১৮ স্পাইডার মডেলের গাড়িটি ব্যবহার করেন তার দাম ছয় লাখ ৬১ হাজার পাউন্ড। যা বাংলাদেশি টাকায় প্রায় ৭ কোটি ৮৭ লক্ষ টাকা! গত এপ্রিলে লন্ডনের প্রভাবশালী দৈনিক গার্ডিয়ানের দেওয়া তথ্য মতে, ইংল্যান্ডে মধ্যম মানের একটি বাড়ির মূল্য দুই লাখ পাউন্ডের কিছু বেশি। অর্থাৎ, ইব্রার এই একটি গাড়ির দামে ইংল্যান্ডে অন্তত তিনটি বাড়ি কেনা সম্ভব। দ্য মিরর সূত্রে এ তথ্য জানা গেছে।

বিলাসবহুল এমন গাড়ী ইব্রা ব্যবহার করতেই পারেন। কারণ প্রতি মৌসুমে কাড়ি কাড়ি পাউন্ড তার অ্যাকাউন্টে জমা হয়। পিএসজি ছাড়ার পর নতুন ক্লাবে সন্ধানে রয়েছেন সুইডিশ এই স্ট্রাইকার। তাকে পেতে মোটা অংকের প্রস্তাবও নাকি দিয়েছে ম্যানইউ।

দ্য সানের দেয়া তথ্যমতে ম্যানচেস্টার ইউনাইটেড সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড প্রস্তাব করেছেন ইব্রাকে। সেক্ষেত্রে চুক্তি স্বাক্ষরের সঙ্গে থাকবে ৮ মিলিয়ন পাউন্ড বোনাস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: