সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পিকআপ ও ৬টি প্রাইভেট কারসহ ৮ ডাকাত গ্রেফতার

dakat kulaura news daily sylhetতারেক হাসান, কুলাউড়াঃ
মৌলভীবাজারের কুলাউড়ায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে চোরাই একটি পিকআপ ও ৬টি প্রাইভেট কার উদ্ধারসহ ৮জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

২৫ মে বুধবার দুপুর ১২টায় কুলাউড়া থানা প্রাঙ্গনে সংবাদ সম্মেলনের মাধ্যমে অফিসার ইনচার্জ (ওসি) সামসুদ্দোহা (পিপিএম) এসব তথ্য জানান।

d1c6f92f-79cd-4673-bfcd-eb69041aa77aতিনি জানান গত ২৪ মে রাতে কুলাউড়া পৌর শহরের টিটিডিসি এলাকায় ১তলা একটি পরিত্যাক্ত ভবনের ভিতরে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত মোস্তাফিজুর রহমান ফুল (২৯), আশরাফ হোসেন রনি (২৮), হৃদয় আহমেদ বাহার(২১), মোঃ শাহিন মিয়া (২৭), আবুল হোসেন (৩৪)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের অপর সহযোগী শহিদ মিয়া(২৬), হেলাল মিয়া(২৯), রাজু আহমেদ ইকবাল(২৮)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতদের বাড়ী কুলাউড়া উপজেলার বিভিন্ন গ্রামে।

6f2acf56-5d0a-4e5b-87bf-3eb2cf8e88b1

এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২টি ধারালো রামদা, ১টি টেটা, ১টি হাতুরি, ১টি লম্বা স্লাই রেন্স, ছোট ঢাল রেন্স, ৩টি কালো রংয়ের পুরাতন টর্চ লাইট ১টি লোহার শাবল জব্দ করা হয়। এ ছাড়াও গ্রেফতারকৃত আসামীদের হেফজতে থাকা ১টি পিকআপসহ ৬টি প্রাইভেটকারসহ মোট ৭টি গাড়ী উদ্ধার করা হয়। ৬টি সাদা রংয়ের প্রাইভেটকারের মধ্যে ১নং প্রাইভেটকার যার বর্তমান রেজিঃ নং- ঢাকা মেট্রো-খ-১১-৭৩১৩, চেসিস নং- ঊঊ৯৬-০০৯১৭৮৩, ২নং প্রাইভেটকার যার নং- সিলেট-চ-১১-৩২২৭, চেসিস নং-ঊঊ৯০০১১০২৪৮, ৩নং প্রাইভেটকার যার নং- ঢাকা মেট্রো-ক-০৩-৩০২৭, ৪নং প্রাইভেটকার যার নং- ঢাকা মেট্রো-খ-১১-৯০৮২, চেসিস নং- ঊঊ৯০-৫০৩৪৪১৭, ৫নং প্রাইভেটকার যার নং- ঢাকা মেট্রো-খ-১১-৯০৮২, চেসিস নং- ঊঊ৯০-৫০৩৪৪১৭, ৬নং প্রাইভেটকার যার নং- ঢাকা মেট্রো-গ-১১-০৯৬১, ও ১টি পিকআপ গাড়ী যার নং- ঢাকা মেট্রো-ন-১৮-৫২৪৮, চেসিস নং- ঊঊ৯০-৫০৩৪৪১৭।

পুলিশ আরো জানায়, আসামীরা আন্তঃ জেলা ডাকাতি ও ছিনতাই গ্রুপের সক্রিয় সদস্য। আসামীদের বিরুদ্ধে কুলাউড়া সহ সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

0d314267-0dd9-4c5c-b2b5-1589935b0a72

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: