সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরব আমিরাতে কাজ হারিয়ে অসহায় এক বাংলাদেশি! (ভিডিও)

heps the workerআন্তর্জাতিক ডেস্ক:: পরিবারের একটু সুখের মুখ দেখার জন্য ২০০৬ সালে মধ্যেপ্রাচ্যের স্বপ্নের দেশ সংযুক্ত আরব আমিরাতে পারি জমিয়েছিলেন গাজীপুর জেলার কাশিমপুর সাতবাড়ি গ্রামের আব্দুল মজিদ খাননের ছেলে মহসিন খান (৪৫)। মহসিন একটি বেসরকারি কোম্পানিতে শ্রমিকের কাজ করত। কিন্তু গত বছরের ১ জানুয়ারিতে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় তার একটি পা ভেঙ্গে রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে থাকেন।

পরে আহত অবস্থায় পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে। গাড়ির দ্রূতগতির কারণে গাড়িটিকেও সনাক্ত করা যায়নি। কোম্পানি কিছুদিন মহসিনের চিকিৎসা করে। পরে তাকে সুস্থ হয়ে আবার কাজে যোগদান করার কথা বলে দেশে পাঠিয়ে দেয়। তিনি পাঁচমাস দেশে ধার দেনা করে চিকিৎসা করে আবার কোম্পানিতে ফিরে আসে। আসার পর কোম্পানি তাকে বলে তুমি অসুস্থ তোমার দ্বারা কাজ করা সম্ভব না। একথা বলে কোম্পানি তার ভিসা বাতিল করে দেয়।

এখন মহসিন খান শারজা সিটির রোলা বাংলাবাজারে অসহায় অবস্থায় রয়েছেন। শারজা প্রবাসীরা তাকে দেশে পাঠানোর জন্য সবার কাছ থেকে ৫/১০ দিরহাম করে সংগ্রহ করে তার দেশে আসার বিমানের টিকেট আর চিকিৎসার জন্য সাহায্য তুলছেন।

মহসিন খান কান্নাজড়িত কণ্ঠে জানান, তিনি অনেক গরিব মানুষ। দেশে গিয়ে কি করবেন। তার দুটি ছেলে-মেয়ে। মেয়েটি প্রতিবন্ধী, বয়স ১৪। ছেলেটির বয়স ৬ বছর মাত্র।

মহসিন খান দেশে ফিরে আসতে বিমানের টিকিট এবং নিজের প্রতিবন্ধী মেয়েসহ পরিবারের জন্য সরকার ও বিত্তবানদের সাহায্য আবেদন করছেন।

ভিডিও:

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: