সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রচারণায় একদিকে শফিক চৌধুরী,অন্যদিকে ইলিয়াসপত্নী লুনা!

87410224মোহাম্মদ আলী শিপন::
সিলেটের বালাগঞ্জ ও ওসমানীনগরে উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রথম বারের মতো দলীয় প্রতিকে নির্বাচন হওয়ায় জমে উঠেছে আওয়ামী লীগ-বিএনপি’র মধ্যে নির্বাচনী লড়াই। আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে মাঠে আছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী আর বিএনপির সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থীর পক্ষে আছেন সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা।

জানা যায়, গত শনিবার ঢাকা থেকে বালাগঞ্জ ও ওসমানী নগরে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারনায় অংশ নিতে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা ছুটে আসেন। শনিবার বিকেলে বালাগঞ্জের কয়েকটি ইউনিয়নে ধানের শীষের সর্মথনে আয়োজিত পদসভায় তিনি বক্তব্য রাখেন। সর্বশেষ গতকাল মঙ্গলবার ওসমানীনগরের কয়েকটি ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেন।

এদিকে সম্প্রতি বালাগঞ্জ ও ওসমানীনগরের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র দেয়ার পর থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী প্রার্থীদের পক্ষে মাঠে চষে বেড়ান। তারপরও নিয়মিতই নির্বাচনের প্রার্থীদের খোঁজখবর রাখতে শুরু করেন শফিক চৌধুরী। নির্বাচনে জয়লাভ করার জন্য নেতা-কর্মীদেরকে দিয়ে যাচ্ছেন নানাবিধ দিকনির্শেনা। ইতি মধ্যে শফিক চৌধুরী বালাগঞ্জ ও ওসমানীনগরের বিভিন্ন ইউনিয়নে দলীয় প্রার্থীর পক্ষে পথসভায় অংশগ্রহন করেন।

২৮ মে নির্বাচনে কে জিতবেন সেটা সময়ই বলে দেবে। তবে এই দুই হেভিওয়েট, শফিকুর রহমান চৌধুরী ও তাহসিনা রুশদি লুনা বালাগঞ্জ ও ওসমানীনগরে নির্বাচনী মাঠে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে উপস্থিত থাকায় ওই দুই উপজেলায় সর্বত্রই এখন নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: