সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন অরিজিৎ

full_1546523074_1464155008বিনোদন ডেস্ক: সালমান খানের কাছে ক্ষমা চেয়ে বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহ সম্প্রতি ফেসবুকে একটি খোলা পোস্ট লিখেছেন। সঙ্গে আর্জি রাখেন সালমান যেন দয়া করে, তার আসন্ন ছবি ‘সুলতান’ থেকে তার গাওয়া গানটি বাদ না দেন।

মাসখানেক আগের এক পুরস্কার মঞ্চে যেখানে অরিজিৎ সেরা গায়কের সম্মান পেয়েছিলেন, সেখানে সালমান গায়কের গাওয়া ‘তুম হি হো’ গানটি নিয়ে সামান্য মজা করেন। তার জবাবে অরিজিত বলেন, সালমান এবং রীতেশ-এর সঞ্চালনার প্রভাবে তিনি ঘুমিয়ে পড়ছেন। সেই কথাটা তেমন ভালভাবে নেননি সালমান। তারপরই প্রকাশ্যে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত অরিজিতের।

পোস্ট থেকে একটা বিষয় পরিষ্কার, অরিজিৎ বর্তমানে মারাত্মক উদ্বিগ্ন বিষয়টি নিয়ে। তবে ফেসবুকে প্রথমে লম্বা একটি পোস্ট করলেও, পরে সেটি মুছে দেন গায়ক। সূত্রের দাবি অরিজিৎ সিংহ এবং সালমানের ‘সুলতান’ ছবির ক্রু সদস্যদের মধ্যে সবকিছু স্বাভাবিক নেই।

জানা গেছে, দিন কয়েক আগে কোনও এক পার্টিতে সলমন খানকে সকলের সামনে অপমান করেন গায়ক। এরপর একাধিক মাধ্যমে নিজের ব্যবহারের জন্যে ক্ষমা চাইলেও, সালমান পুরো বিষয়টা উপেক্ষা করে যান। যার জেরেই হয়তো ভেতরে ভেতরে চিন্তিত অরিজিৎ। তাই এভাবে প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: