সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিব-মুস্তাফিজের সম্ভাব্য একাদশ

full_510686282_1464147719নিউজ ডেস্ক: শীর্ষে থাকা দুটি দল সানরাইজার্স হায়াদারাদ এবং কলকাতা নাইট রাইডার্স প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে।

এই ম্যাচে জয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। হেরে যাওয়া দল বিদায় নেবে না। সুযোগ পাবে আরও একটি।

পয়েন্ট টেবিলে তৃতীয় এবং চতুর্থ অবস্থানে থাকা দুটি দল মুখোমুখি হবে ইলিমিনেটর রাউন্ডে। এই ম্যাচে হেরে যাওয়া দল বিদায় নেবে। জয় পাওয়া দল আবার ফাইনালে যেতে হলে বসতে হবে আরও একটি পরীক্ষায়।

খেলতে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দলের মুখোমুখি হবে তারা। এই ম্যাচে বিজয়ী দল উঠবে ফাইনালে। সে হিসেবে গ্রুপ পর্বে তৃতীয় এবং চতুর্থ অবস্থানে থাকা সানরাইজার্স হায়াদারাদ এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে ইলিমিনেটর রাউন্ডে।

অথ্যাৎ প্লে-অফে আবারও মুখোমুখি হচ্ছেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। যেটাকে বলা যায় নকআউট পর্ব। কারণ হারলেই বিদায়। জয়-পরাজয় তো থাকবেই। সে হিসেবে ফাইনালে ওঠার আগেই বিদায় নিতে হবে সাকিব আল হাসানের কেকেআর কিংবা মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদকে।

এই দুই দলের যে জিতবে, তার আবার ফাইনাল নিশ্চিত হবে না সরাসরি। ফাইনালে ওঠার জন্য তাদের মুখোমুখি হতে হবে গুজরাটের বিপক্ষে। সুতরাং, ইলিমিনেটর রাউন্ড থেকে কে বিদায় নেবে? সাকিব না মুস্তাফিজ?

এবার এক নজরে দেখে নেওয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ

সানরাইজার্স হায়দ্রাবাদ (সম্ভাব্য) একাদশ:
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়েসেস হেনরিকস, নামান ওঝা, দীপক হুদা, কেন উইলিয়ামসন, আশীষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান এবং মুস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্স (সম্ভাব্য) একাদশ:
রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), গৌতম গম্ভীর (অধিনায়ক), মনিশ পান্ডে, সূর্য কুমার যাদব, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, পীযুষ চাওলা, সুনিল নারাইন এবং উমেশ যাদব, মরনে মরকেল, জেসন হোল্ডার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: