সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেতন বাড়ছে হাথুরুসিংহের

hathuru20160524200602ডেইলি সিলেট ডেস্ক::
২০১৪ সালে দুই বছরের চুক্তিতে বাংলাদেশের কোচ হিসেবে দায়িত্ব নেন সাবেক লঙ্কান ক্রিকেটার চন্ডিকা হাথুরুসিংহে। তিনি দায়িত্ব নেয়ার পর থেকেই বদলে যেতে থাকে বাংলাদেশের ক্রিকেট। বাংলাদেশের ক্রিকেটকেই যেন বদলে দেন তিনি। পরিসংখ্যান বলছে, বাংলাদেশের সেরা ক্রিকেট কোচ তিনিই।

হাথুরুসিংহের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পথে। জুনেই শেষ হয়ে যাবে তার মেয়াদ। তবে মেয়াদ শেষ হওয়ার আগেই হাথুরুসিংহের সঙ্গে চুক্তি নবায়ন করে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু চুক্তি নবায়নই নয়, তার বেতন-ভাতাও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। জানা গেছে, ২০ শতাংশ বেতন বাড়ছে তার।

চন্ডিকা হাথুরুসিংহের বেতন-ভাতা বাড়ানোর আভাস দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান। সাংবাদিকদের তিনি বলেন, ‘আমরা হেড কোচের সঙ্গে নতুন চুক্তি করার দ্বারপ্রান্তে পৌঁছে গেছি। সে নিজেও নতুন চুক্তির ব্যাপারে আমাদের সঙ্গে একমত। বোর্ডের নির্দেশনা অনুযায়ী তার বেতন বাড়ছে আর সেটার চূড়ান্ত সিদ্ধান্ত আসবে আসন্ন বোর্ড মিটিংয়ে।’

আপাতত ছুটিতে আছেন হাথুরুসিংহে। ছুটি শেষ করে বাংলাদেশে ফিরলেই নতুন চুক্তির ব্যাপারে বিস্তারিত জানা যাবে। তার সঙ্গে ট্রেইনার মারিও ভিল্লাভারায়নেরও চুক্তির মেয়ার বাড়ানো হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: