সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে চার নাটকে মিথিলা

downloadবিনোদন ডেস্ক:
গত বছর ঈদে সর্বশেষ নাটকে অভিনয় করেছিলেন দর্শকপ্রিয় অভিনেত্রী ও মডেল মিথিলা। মাঝে কেটে গেছে একটি বছর। আর কোন বিশেষ দিবসে অভিনয়ে তাকে পাওয়া যায়নি তার পেশাগত ব্যস্ততার কারণে। মিথিলা ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ ‘এডুকেশন প্রোগ্রাম ম্যানেজার’ হিসেবে কর্মরত আছেন। তাই তার যত ব্যস্ততা চাকরি আর একমাত্র সন্তান আয়রাকে ঘিরেই। ব্যস্ততার মাঝেও তার ভক্ত-দর্শকের জন্য এবারের ঈদে চারটি নাটকে কাজ করবেন। নাটক চারটি নির্মাণ করবেন শিহাব শাহীন, তানিম রহমান অংশু, মাবরুর রশীদ বান্নাহ ও মিজানুর রহমান আরিয়ান। চারটি নাটকে তার বিপরীতে থাকবেন অপূর্ব, তাহসান ও জন।
মাবরুর রশীদ বান্নাহর নাটক দিয়েই তিনি একবছর পর অভিনয়ে ফিরবেন।

এদিকে আজ মিথিলার জন্মদিন। এ দিনকে ঘিরে তেমন বিশেষ কোন পরিকল্পনা নেই। কারণ তাকে আজ অফিসের কাজে ব্যস্ত থাকতে হবে। ঈদ নাটকে কাজ করা এবং জন্মদিন প্রসঙ্গে মিথিলা বলেন, নির্মাতাদের বিশেষ অনুরোধে এবং ভক্তদের আগ্রহকে শ্রদ্ধা জানিয়েই এবারের ঈদে চারটি নাটকে অভিনয় করতে যাচ্ছি। প্রতিটি নাটকেরই গল্প খুব চমৎকার। আর আজ আমার জন্মদিন। তবে এ দিনকে ঘিরে তেমন বিশেষ কোনো পরিকল্পনা নেই। অফিসের পর আমার একমাত্র সোনামণির সঙ্গেই সময় কাটাবো। সবাই আমার জন্য, আমার সন্তানের জন্য এবং আমার পরিবারের সবার জন্য দোয়া করবেন।

এদিকে দ্বিতীয়বারের মতো মাস্টার্স করছেন মিথিলা। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি ‘ব্র্যাক ইউনিভার্সিটি’ থেকে ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্স করছেন। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি একটি নতুন বিষয়। এরইমধ্যে মাস্টার্সের ক্লাস শেষে করেছেন। এখন শুধু গবেষণাপত্র জমা দেয়া বাকি। জমা দেয়া শেষ হলেই মিথিলার ডাবল মাস্টার্স শেষ হবে। উল্লেখ্য, গত বছর ঈদে মিথিলা অভিনয় করেছিলেন ইমরাউল রাফাতের ‘আবারো দেবদাস’, সিতারের ‘সেলফিবাদ’ এবং মাবরুর রশীদ বান্নাহর ‘ক্রাই বেবি ক্রাই’ নাটকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: