সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থীদের ব্যস্ততা…

6d68e26a-7316-4bb9-8af4-8bd6e2b6694bতাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নাওয়া খাওয়া বাদ দিয়ে দিন-রাত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। কাক ডাকা সকাল থেকে মধ্য রাত পর্যন্ত ভোটাদের ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন বিএনপি,আ,লীগ,দু দলের বিদ্রোর্হী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যা প্রার্থীরা। চেয়ারম্যান প্রার্থীরা ভোটারদের কাছে দিচ্ছে নানান উন্নয়নের প্রতিশ্রুতি। প্রধান দু-দলের কয়েকটি ইউনিয়নের কয়েক জন চেয়ারম্যান ছাড়া বাকি চেয়ারম্যান প্রার্থীদের চেয়ে বেশি আকর্ষনীয় ও শক্ত অবস্থানে আছে স্বতন্ত্র প্রার্থীরা।

ভোটারা জানান, এবার তাহিরপুর উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদে একটি লক্ষ্য নিয় বিষয় হল,স্বতন্ত্র ও দলীয় বিদ্রোর্হী প্রার্থী হয়ে যারা নির্বাচন করছেন তাদের বেশির ভাগেই তরুন,শিক্ষিত,জনপ্রিয় ও অভিজাত পরিবারের সদস্য আর তাদের প্রতীক ঘোড়া ও আনারস। যার ফলে সবাই ঘোড়া ও আনারস (প্লেকার্ড, ষ্টিকার্ড) যেমন কিনছে তেমনি এবার ভোটার গন তাদের দিকে বিশেষ বিবেচনা মাথায় রেখে এবার ৪জুন নির্বাচনে সঠিক প্রার্থী নিবাচিত করার চিন্তাও করছেন। যার ফলে ইউপি নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থীরা রীতিমত হিমসীম খাচ্ছেন।

তাহিরপুর সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবদল আহাবায়ক বোরহান উদ্দিন,বাদাঘাট ইউনিয়নে-বিএনপির দলীয় প্রার্থী বিএনপি নেতা আবু সায়েম,উত্তর বড়দল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কাশেম দলীয় বিদ্রোহী প্রার্থী না থাকায় একক ভাবে নিজের শক্ত অবস্থান নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

কিন্তু তাদের অবস্থা নড়বড় করতে মাঠে কাজ করছে আ,লীগের দলীয় বিদ্রোর্হী প্রার্থীরা। বাকি ইউনিয়নে দু দলের দলীয় বিদ্রোর্হী প্রার্থী থাকায় চরম বেকায়দায় রয়েছে তার পরও প্রচার প্রচারনার কোন কমতি নেই সেই সব দলীয় প্রার্থীদের মাঝে-বাদাঘাট ইউনিয়নে আ,লীগের দলীয় মনোনীত প্রার্থী নিজাম উদ্দিনের সাথে রয়েছে তার আপন চাচাত ভাই আলোচিত সমালোচিত সবার আস্থা ভাজন মুখ জেলা ছাত্রলীগ নেতা মোর্শেদ আলম (সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের ছেলে) তাদের চির প্রতিদ্বন্দ্বি পরিবারের প্রার্থী আপ্তাব উদ্দিন তরুন উদীয়মান মুখ(সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদিনের ছেলে)।

উত্তর বড়দল ইউনিয়নে সরকার দলীয় প্রার্থী কে টেক্কা দিতে মাঠে আছে তরুন সমাজ সেবক,এলাকাবাসীর সমর্থিত প্রার্থী স্বতন্ত্র মাসুক মিয়া নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্থ সময় পার করছে। তার পরও নির্বাচনে জয়ের আশা করেন ঐসব প্রার্থীরা এখন দেখার বিষয় ভোটারগনের মাঝে কে কত আলোচিত হতে পারেন আর কে কতটুকু জনমত গড়ে নির্বাচনে জয় লাভ করতে পারেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: