সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তার পাশের রেস্তোরাঁয় ৬ ডলারে ওবামার ভোজ

full_1996784490_1464112336ডেইলি সিলেট ডেস্ক:: ভিয়েতনামে রাস্তার পাশের একটি রেস্তোরাঁয় মাত্র ছয় মার্কিন ডলার মূল্যে রাতের খাবার খেয়েছেন বারাক ওবামাকে। মঙ্গলবার বিখ্যাত আমেরিকান টিভি শেফ অ্যান্থনি বোউরদাইনের সঙ্গে রাতের ডিনার সারেন ভিয়েতনাম সফররত ওবামা।

‘রাস্তার খাবার’ নিয়ে টেলিভিশনে একটি অনুষ্ঠানের সঞ্চালক বোউরদাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছবিগুলো পোস্ট করেন। ওই দিন রেস্তোরাঁটিতে খাবার খেতে আসা অন্যান্যরা শুরুতে বুঝতেই পারেননি তাদের পাশের টেবিলে বসে খাবার খাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

বোউরদাইন ওবামার সঙ্গে ভোজের ছবি পোস্ট করার পরই তা অনলাইনে ছড়িয়ে পড়ে। আর হঠাৎ করেই দোকানটিতে ওবামাকে দেখে অবাক হয়ে যায় দোকানের অন্য ক্রেতারাসহ দোকানটির রাঁধুনিও।

ডিনারে ওবামার মেন্যু ছিল শূকরের ভাজা মাংস ও চালের নুডলস, সঙ্গে কিছু সবুজ সবজি ও হ্যানয় বিয়ার। ভিয়েতনামে এই মেন্যুকে ‘বুন চা’ বলা হয়।

নীল রংয়ের প্ল্যাস্টিকের একটি সাধারণ টুলে বসে থাকা ওবামার ছবি দেখে চি মাই নামে একজন মন্তব্য করেন, ‘আহ, আমাদের দুর্বল প্ল্যাস্টিকের টুল—আপনার জন্য, ওটাই ভিয়েতনাম’।

অন্য একজন লেখেন, ‘কোনও জমকালো অন্দরসজ্জা নয়, বরং খাবার খাওয়া এবং আলোচনা চালিয়ে যাওয়ার জন্য খুব সাধারণ আসবাব’। রাস্তার পাশে ওবামার খাবার খাওয়ার পুরো সময়টি বোউরদাইনের ক্রুরা ভিডিও করেছেন।

এটা নিয়েও অনেকে প্রশ্ন তুলে বলেছেন, এটা বোউরদাইনের ফুড শো’র প্রচারণা ছাড়া আর কিছু না। সেপ্টেম্বরে টেলিভিশনে ওবামার নৈশভোজের ভিডিওটি প্রচারিত হবে বলে হোয়াইট হাউজের বরাত দিয়ে জানিয়েছেন একজন সাংবাদিক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: