সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে পোস্টার ছেঁড়া নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সংঘর্ষ

2. daily sylhet sanggarsho newsবিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকায় পোস্টার ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপ ও হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, উপজেলার কাকরদিয়া এলাকার আলগাট্টা ত্রিমোহনীতে জমিয়তে উলামায়ে ইসলামের চেয়ারম্যান প্রার্থী মাওলানা আব্দুল হামিদ খানের সমর্থক ইব্রাহীম আলী তখই মঙ্গলবার দুপুরে খেজুর গাছ প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলায় গালাগালি করেন। কিছু সময় পওে ঘটনাস্থল থেকে তিনি বাড়ি যাওয়ার পথে বিএনপি নেতা তাজুল ইসলামে বাড়ি পাশে যাওয়ার পর উৎপেতে থাকা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা তার উপর হামলা চালান।

এ সময় উপস্থিত লোকজন ইব্রাহীম আলীকে আহত অবস্থায় উদ্ধার করেন। এ খবর ছড়িয়ে পড়লে জমিয়তের নেতাকর্মীরা আলগাট্টা এলাকায় বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আখতার খান জাহেদের ধানের শীষ প্রতীকের অফিসের সামনে এসে অবস্থান নেয়। এ সময় ছাত্রদল নেতা শিব্বির আহমদকে একা পেয়ে তারা তাকে মারধর করে। এতে উভয় দলের চেয়ারম্যান প্রার্থীর উত্তেজিত নেতাকর্মী ও সমর্থকরা আলগাট্টা এলাকায় জড়ো হলে সংঘর্ষ বাঁধে। উভয় পক্ষই একে অপরকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। প্রায় আধঘন্টা সংঘর্ষের পর উভয় পক্ষের নেতৃস্থানীয়দের হস্তক্ষেপে সংঘর্ষ থামে।

এ বিষয়ে জমিয়তে উলামায়ে ইসলামের চেয়ারম্যান প্রার্থী মাওলানা আব্দুল হামিদের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
বিএনপির চেয়ারম্যান প্রার্থী আখতার হোসেন খান জাহেদ বলেন, ঘটনাটি ভুল বোঝাবুঝি থেকে ঘটেছে। বিষয়টি স্থানীয় মুরব্বিরা সমাধানের চেষ্টা করছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জুবের আহমদ বলেন, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি। তবে সংঘর্ষের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পুলিশ নিয়ে ঘটনাস্থলে পরিদর্শনে গেছেন। প্রার্থীদের কর্মী-সমর্থক ও ব্যানার-পোস্টারে আচরণ বিধি লঙ্গনের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: