সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন স্থগিত নিয়ে বিভ্রান্তি

01.-daily-sylhet-UP-ect11ওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন স্থগিত নিয়ে সর্বত্র বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। মঙ্গলবার হাইকোর্টের একটি রায়ে সীমানা সংক্রান্ত বিরোধের কারণে জগন্নাথপুর উপজেলার ৬ নং রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

এ ব্যাপারে রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজলুল হক জানান, নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাণীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নের সীমানা বিরোধ সংক্রান্ত বিষয়ে আমি মামলা করেছিলাম। তবে এ মামলার রায় যে এখন হয়েছে, তা আমার জানা নেই। আমিও বিভিন্ন মাধ্যমে জেনেছি নির্বাচন স্থগিত হওয়ার বিষয়ে। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনের সমন্বয়কারি মোহাম্মদ হুমায়ূন কবির বলেন, শুনেছি রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন হাইকোর্টের রায়ে স্থগিত করা হয়েছে। তবে এখনো আমাদের কাছে কোন কাগজপত্র আসেনি।

এদিকে-রাণীগঞ্জ ইউনিয়নের নির্বাচন স্থগিতের খবর ছড়িয়ে পড়লে ইউনিয়নবাসীর মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট কেউ নিশ্চিতভাবে কিছু বলতে না পারায় নির্বাচন হবে কি না এ নিয়ে সর্বত্র বিভ্রান্তির সৃষ্টি হয়েছে।

এবারের নির্বাচনে ৬ নং রাণীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মজলুল হক (স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান আমেরিকা প্রবাসী আব্দুল হাফিজ (স্বতন্ত্র), শহিদুল ইসলাম রানা (নৌকা), সামছুল ইসলাম (ধানের শীষ) ও সুজায়েল আহমদ (স্বতন্ত্র)। সংরক্ষিত ৩ টি ওয়ার্ডে ১১ জন নারী সদস্য ও সাধারণ ৯ টি ওয়ার্ডে ৪৭ জন সদস্য প্রার্থীসহ মোট ৬৩ জন প্রার্থী অংশ গ্রহন করেছেন। বর্তমানে নির্বাচন স্থগিতের খবরে এসব প্রার্থী ও তাঁদের কর্মী-সমর্থকদের মধ্যে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: