সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনিই কী মাহিয়া মাহির স্বামী?

1464101659বিনোদন ডেস্ক : এ বছরের পহেলা সেপ্টেম্বরে দেশি এক অনলাইন নিউজ পোর্টালে মাহির একটি সাক্ষাতকার প্রকাশিত হয়। সেই সাক্ষাৎকারে চিত্র নায়িকা মাহিয়া মাহি বলেছিলেন তিনি কালো ছেলে দেখলেই প্রেমে পড়ে যান। এবং স্মৃতি হিসেবে আরো বলেছিলেন, ‘আমি ছোটবেলা থেকেই অনেক প্রেম করেছি। কালো ছেলে আমার পছন্দ। কালো ছেলে দেখলেই প্রেমে পড়ে যাই। আমি প্রথম যে কালো ছেলেটির প্রেমে পরেছিলাম, সে একটি চিঠি দিয়েছিলো আমাকে। আমি তার হ্যান্ড রাইটিংয়ে এমন মুগ্ধ হয়েছিলাম যে, তার হ্যান্ড রাইটিং ফলো করা শুরু করি। এখন আমার যে হ্যান্ড রাইটিং তা অবিকল সেই ছেলেটির মতো।’

এ তো গেল পুরান খবর। এবার হলো নতুন খবর। সত্যিই মাহি প্রেম করছেন সেই কালো ছেলের সঙ্গে। ছেলেটির নাম শাওন শাহরিয়ার। মাহির ফেসবুকে যার ছবি ঝুলছে। তিনি ছবিটি প্রকাশ করেন। তিনিই মাহিরপ্রেমিক। কিন্তু এখন একটি প্রশ্ন উঠেছে পারিবারিক ভাবে নাকি মাহি ও শাওন বিয়ে করেছেন ময়মনসিংহে। কারন শাওনের গ্রামের বাড়ী ময়মনসিংহে। তাছাড়া শাওন মাহির জন্মদিনে মাহিকে তার বউ বলে আখ্যায়িত করেছেন। প্রেম করছেন বোঝা গেল কিন্তু বিয়ে করেছেন কিনা এটা জানার জন্য সেই নিউজ পোর্টাল থেকে মাহিকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে মাহির গোপন সূত্রে জানা গেছে, সত্যি বিয়েটা করে ফেলেছেন তারা।

কিন্তু এখন শুনা যাচ্ছে অন্যকথা মাহি নাকি বিয়ে করেছেন সিলেটের কদমতলী’র সন্তান মাহমুদ পারভেজ অপুকে। অপু পেশায় একজন ব্যবসায়ী এবং সিলেটেরই সন্তান। চার বছর ধরেই নাকি তাদের মধ্যে পরিচয় এবং মন দেয়া নেয়া চলছে। অবশেষে উভয় পরিবারের আগ্রহে মাহি এবং অপুর বিয়েও সম্পন্ন হয়েছে। আজ ২৪ মে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় কাবিননামা সম্পন্ন হয়। এতে শুধু উভয় পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। মিডিয়া বা চলচ্চিত্রের কাউকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

তাহলে মাহির আগে বলা সেসব কথা কি সবই মিথ্যা? তার সাথে মাহির এতো এতো ছবি এসবই কি সাজানো? ওপরে দেয়া ছবিগুলোর মধ্যে দেখা যাচ্ছে মাহি অনেক রকমের ভঙ্গিমায় একটি ছেলের সাথে অনেক ছবি তুলেছেন। তাহলে কি তিনি মাহির স্বামী? নাকি সাবেক সেই কালো ছেলেটি যার হাতের লেখা এখনো মাহি অনুস্বরণ করেন?

জানা যায়, গত ১২ মে মাহিয়া মাহি ও অপু’র বাগদান সম্পন্ন হয়। আজ ২৪ মে রাতে রাজধানীর উত্তরায় একটি স্থানীয় রেস্টুরেন্টে মাহি তার স্বামী অপু’কে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন এবং একসঙ্গে নৈশভোজও করবেন। আর সেখানেই সবার সাথে তার স্বামীকে পরিচয় করিয়ে দেবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: