সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সস্তায় পুরনো গাড়ি কিনতে শোরুমে ব্রিটিশ প্রধানমন্ত্রী!

1464097264আন্তর্জাতিক ডেস্ক : সস্তায় পুরনো গাড়ি কিনতে শোরুমে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। তার স্ত্রীর জন্য মাত্র দেড় হাজার পাউন্ডে কিনেছেন একটি পুরনো গাড়ি।

অক্সফোর্ডশায়ারের যে গাড়ি বিক্রেতার কাছ থেকে তিনি গাড়িটি কিনতে গিয়েছিলেন তিনি প্রথমে বিশ্বাসই করতে পারছিলেন না যে, প্রধানমন্ত্রী এরকম একটি গাড়ি কিনতে আসবেন।

পুরনো গাড়ির শোরুমের মালিক ইয়ান হ্যারিস জানান, প্রধানমন্ত্রীর সিকিউরিটি টিমের লোকজন যখন একটি ‘নিশান মাইক্রা’ গাড়ি কেনার বিষয়ে ফোনে যোগাযোগ করে তখন তিনি ভেবেছিলেন তাকে নিয়ে কেউ মশকড়া করছে।

কিন্তু গত শুক্রবার সত্যি সত্যি প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন শোরুমে এসে হাজির হন। এক হাজার ৪৯৫ পাউন্ড দিয়ে কিনে নিয়ে যান নীল রঙের নিশান মাইক্রাটি।

তিনি গাড়ির রঙ একেবারেই তার পছন্দমত বলে বর্ণনা করেছেন। ‘উইটনি ইউজড কার সেন্টার’ অক্সফোর্ডশায়ারে ডেভিড ক্যামেরনের সংসদীয় এলাকায়।

সেখানে প্রথম প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এ নিশান মাইক্রা কেনার জন্য যখন ফোন আসে, তখন ইয়ান হ্যারিস মনে করেছিলেন যে, কোন বন্ধু তার সঙ্গে মজা করছে।

প্রধানমন্ত্রী নিশান মাইক্রোর মতো একটি গাড়ি কিনতে আগ্রহী হবেন, এটা তার বিশ্বাস হচ্ছিল না। কিন্তু সত্যি সত্যি ডেডিড ক্যামেরন এই গাড়ি কেনার জন্য হাজির হন। তখন তিনি চমকে যান।

ইয়ান হ্যারিস জানান, প্রধানমন্ত্রী এসে নিজে গাড়িটি পরীক্ষা করে দেখেন। ব্রেক কষে তার সিকিউরিটি টিমকে পেছনে দাঁড়িয়ে দেখতে বলেন পেছনের ব্রেক লাইট জ্বলছে কিনা। পুরো বিষয়টি আমার কাছে অলিক বলেই মনে হচ্ছিল।

তিনি জানান, কিন্তু আসলে আর দশজনের ক্ষেত্রে যা হয়, এক্ষেত্রেও তাই হয়েছে। তিনি তার স্ত্রীর জন্য গাড়ি কিনতে এসেছেন, স্বাভাবিকভাবে কথাবার্তা বলেছেন। স্বাভাবিক লেনদেন যেরকম হয় তাই হয়েছে। তথ্যসূত্র : বিবিসি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: